1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন

রাজশাহীতে সেরা তরুণ করদাতা হলেন ২ ভাই

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ৪ জানুয়ারি, ২০২৩
  • ২৫৮ জন পড়েছেন

রাজশাহীতে সেরা তরুণ করদাতা হয়েছেন আপন ২ ভাই। করদাতারা হলেন রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বিয়ানাবোনা গ্রামের মৃত: মতিউর রহমান ও আনজুমা বেগম এর ছেলে মোঃ বেলাল উদ্দীন সোহেল ও মোঃ মনিরুল ইসলাম জুয়েল। বড় ভাই বেলাল উদ্দীন সোহেল ব্যবসায়ী ও গোদাগাড়ী উপজেলার ৭ নং দেউপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ছোট ভাই মোঃ মনিরুল ইসলাম জুয়েল একজন ব্যাবসায়ী। এপর্যন্ত বড়ভাই বেলাল উদ্দীন সোহেল টানা ৮ বার এবং মোঃ মনিরুল ইসলাম জুয়েল ৪ বার সেরা করদাতা হয়েছেন। বুধবার দুপুর ১২টায় নগরীর এক অভিজাত রেস্তোরার কনফারেন্স রুমে কর অঞ্চল রাজশাহীর উদ্যোগে সেরা করদাতা ক্রেস্ট, সম্মাননা স্মারক ও সিআইপি কার্ড তুলে দেয়া হয়।

সম্মাননা পরবর্তি অনুভুতি ব্যক্ত করেন মোঃ বেলাল উদ্দীন সোহেল। তিনি বলে স্মার্ট বাংলাদেশ আমাদের স্বপ্ন। আর এই স্বপ্নকে এগিয়ে নিতেই আমাদের এই প্রচেষ্টা। আমরা কর দিয়ে দেশের অর্থনীতির গতিশীলতা বৃদ্ধির পাশাপাশি দেশের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে বিশেষ ভূমিকা পালন করছি। তিনি আরো বলেন আমরা সবাই যদি নিজে নিজের অবস্থানে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করি ক্ষুধা এবং দারিদ্র মুক্ত বাংলাদেশ হবে।
দুই সহদর ভাইয়ের সেরা করদাতা সম্মাননা পাওয়ায় তাঁদের অভিনন্দন জানিয়েছেন রাজশাহী ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী এ্যাডভোকেট বার সমিতির সদস্য এডভোকেট মামুন অর রশিদসহ দেউপাড়া ইউনিয়নের সাধারণ মানুষ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: