1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

ভূল্লীতে সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর পক্ষ থেকে ওসিকে ফুলেল শুভেচ্ছা

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩
  • ২৬৬ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার নব গঠিত ভূল্লী থানার দায়িত্বপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) একেএম আতিকুর রহমানকে ফুলের শুভেচ্ছা জানান ভূল্লী এলাকার অন্যতম সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” এর সেচ্ছাসেবীগণ।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাত ১০ ঘটিকায় শুভেচ্ছা জানানো হয় ভূল্লী থানায় ওসির নিজ কক্ষে। এক আলোচনা ও কুশল বিনিময়কালে ওসি একেএম আতিকুর রহমান বলেন, “ভূল্লী এলাকায় সকল ধরনের সন্ত্রাস, চুরি, ডাকাতি, দুর্নীতি, জুয়া, অনিয়ম, বাল্যবিবাহ নির্মূলে কাজ করবো আমি। এ ক্ষেত্রে সাংবাদিক, জনপ্রতিনিধি, স্বেচ্ছাসেবক সংগঠনসহ সকলের সহযোগিতা কামনা করছি আর এই সেবামুলক মহৎ কাজের জন্য সেচ্ছাসেবী সংগঠন “এডিবিবিএস যুব সংঘ” কে আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা করছি। আপনারা সব সময় দুস্থ মানুষের পাশে থাকবেন বলে আমি আশা করি”।

এসময় উপস্থিত ছিলেন, “এডিবিবিএস যুব সংঘ” সংগঠনের সভাপতি রশিদুল ইসলাম রশিদ, সহ-সভাপতি ওমর ফারুক, রাসেল মাহামুদ, আসাদুজ্জামান আসাদ, সা: সম্পাদক হযরত আলী, যুগ্ন সা: সম্পাদক সুমন আলী, মোমিন, সাংগঠনিক সম্পাদক সুজন আলী (সাংবাদিক), সহ-সাংগঠনিক সম্পাদক মোবাশ্বের আলী, ক্যাশিয়ার আবু সাঈদ, দপ্তর সম্পাদক মোকলেছুর রহমান, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান, সাংবাদিক আব্দুর রাজ্জাক বাপ্পী, জহিরুল ইসলাম, মাসুদ রানা প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: