1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

নানা আয়োজনে ঢাকা পোস্টের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৩৯ জন পড়েছেন

নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা বলেছেন, হাঁটি হাঁটি পা পা করে ঢাকা পোস্ট তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। এত স্বল্প সময়ে ঢাকা পোস্টের পাঠক সমাদর সত্যি ঈর্ষণীয়। নড়াইলের উন্নয়ন যাত্রায় ঢাকা পোস্ট পরিবার সহযোদ্ধা হয়ে পাশে থাকবে এই প্রত্যয় ব্যক্ত করি।

ঢাকা পোস্টের তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে নড়াইল পৌর মেয়র আঞ্জুমান আরা এসব কথা বলেন। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় নড়াইল পৌরসভা হল রুমে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আঞ্জুমান আরা বলেন, ঢাকা পোস্ট মানবিক বিষয়গুলো জীবন্ত করে তুলে ধরে যেটিতে বেশি মুগ্ধ হই। আপনারা মূল ধারার গণমাধ্যম হিসেবে কাজ করে পাঠকের আস্থা অর্জন করেছেন। নড়াইলে রাজনৈতিক মতাদর্শের ভিন্নতা রয়েছে, বরাবরের ন্যায় আপনাদের লেখনীতে সবার প্রতি সমান আচরণ করবেন বলে আশা করি। এই অবহেলিত নড়াইলে প্রধানমন্ত্রীর সুদৃষ্টি ও সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তজার সুদৃঢ় পদক্ষেপে উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের উন্নয়নের সঠিক বস্তুনিষ্ঠ চিত্র জনগণের মাঝে তুলে ধরবেন সেই প্রত্যয় ব্যক্ত করি।

তিনি আরও বলেন, অনলাইন সংবাদ মাধ্যমগুলো দ্রুত সংবাদ উপস্থাপন করে। অন্য অনলাইনগুলোর মতো স্রোতে গা ভাসাবেন না, নিজস্ব স্বকীয়তা বজায় রেখে আপনাদের পাঠকপ্রিয়তা আরও বেশি সমৃদ্ধ করবেন সেটা আশা করি। ঢাকা পোস্ট পরিবারের সব সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

অনুষ্ঠানে চ্যানেল ২৪ ও কালের কণ্ঠের জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম তুহিনের সঞ্চালনায় স্বাগত বক্তব্যে ঢাকা পোস্টের নড়াইল জেলা প্রতিনিধি সজিব রহমান বিগত ২ বছরের ঢাকা পোস্টের কর্মকাণ্ড ও সফলতার চিত্র উপস্থাপন করেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, নড়াইল প্রেস ক্লাবের সভাপতি এনামুল কবির টুকু, নড়াইল পৌর সভার নির্বাহী কর্মকর্তা ওয়াহুবুল আলম।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা ডিআইও-১ মীর শরিফুল হক, সাংবাদিক কাজী হাফিজ, হাফিজুল নিলু, ইমরান হোসেন, শরিফুল ইসলাম বাবলু, এম এম ওমর ফারুক, এসকে সুজয়, মধু সরকার, কাজী আনিস, জান্নাতুল, সুমি প্রমুখ।
—–

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: