1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

অধ্যক্ষ স্বপন বিশ্বাসকে মোটরসাইকেল উপহার দিলেন প্রখ্যাত নাট্যকার রামেন্দু মজুমদার

জেলা প্রতিনিধি নড়াইল ।।
  • সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ১১৪ জন পড়েছেন
ছবি-প্রতিনিধি

নড়াইলের মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজ’র ভারপ্রাপ্ত অধ্যক্ষকে মোটরসাইকেল উপহার দিয়েছেন প্রখ্যাত নাট্যকার রামেন্দু মজুমদার। শনিবার (৪ মার্চ) সকালে নড়াইল শহরের আশ্রম রোডে টিভিএস মোটরসাইকেল এর শো-রুম হতে নাট্যকার রামেন্দু মজুমদারের পক্ষে আনুষ্ঠানিক ভাবে মোটরসাইকেলটি হস্তান্তর করেন সৈয়দ আপন আহসান।

এসময় উপস্থিত ছিলেন নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা,এ্যাডভোকেট আব্দুল মুকিত লাবলু, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক অনিল কুমার বিশ্বাস,হবখালী ইউপি চেয়ারম্যান টিপু সুলতান,প্রভাষক প্রশান্ত কুমার বিশ্বাস,প্রভাষক প্রশান্ত সরকার,বিছালী ইউপি’র সাবেক চেয়ারম্যান এসএম আনিসুল ইসলাম, টিভিএস বাংলাদেশ মোটরসাইকেল কোম্পানীর কর্মকর্তা পলাশ ঘোষ, টিভিএস’র নড়াইল শো-রুমের মালিক গিয়াস উদ্দিন খান ডালু, ভিপি ইকবাল,এ্যাডভোকেট গাউছুল আজম মাসুম, সাংবাদিক নেতা রিন্টু মুন্সী,সমাজসেবক লিয়াকত হোসেন, কলেজ ছাত্রী শ্যামা বিশ্বাস,টিভিএস নড়াইল শো-রুমের ম্যানেজার রিপন প্রমুখ।

মোটরসাইকেল হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা বলেন, এ মোটরসাইকেলটি নিছক একটা উপহার নয়, এটা অসামান্য উপহার। এ উপহার প্রমান করে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস সেদিন কোন অপরাধ করেননি। তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছিলেন। তিনি একজন সৎ ও ভালো মানুষ। কর্মক্ষেত্রে একজন দক্ষ ও যোগ্য মানুষ। এ উপহার সারা দেশ ও বিশ্ববাসিকে জানিয়ে দিল অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে সবাই ভালোবাসেন। তিনি অসাম্প্রদায়িক চেতনার মানুষ। তিনি নির্লোভ নির্মোহ একজন সহজ সরল সাদা মনের মানুষ।

প্রসঙ্গত, নড়াইলে মির্জাপুর ইউনাইটেড ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাহুল দেব রায় নিজের ফেসবুক আইডিতে নূপুর শর্মার ছবি ব্যবহার করে লেখেন-প্রণাম নিও বস ‘নূপুর শর্মাথ জয় শ্রীরাম। এ পোস্ট দেয়ার পর ২০২২ সালের ১৮ জুন সকালে কলেজে আসেন রাহুল। এরপর তার বন্ধুরা পোস্টটি মুছে ফেলতে বললেও পোস্ট মুছেননি রাহুল।

পরে শিক্ষার্থীরা বিষয়টি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জানান। এক পর্যায়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ কলেজের সব শিক্ষকদের পরামর্শে রাহুলকে পুলিশের হাতে তুলে দেয়ার চেষ্টা করেন। এরই মধ্যে শিক্ষার্থীসহ স্থানীয়রা বিক্ষুদ্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে কলেজ চত্বরে থাকা শিক্ষকদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ লাঠিচার্জসহ কয়েক রাউন্ড টিয়ারশেল ছোঁড়ে। ঘটনার সময় অন্তত ১০ জন ছাত্র-জনতা আহত হন।

অভিযুক্ত ছাত্রের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ার অভিযোগ এনে বিক্ষুদ্ধ জনতা ঘটনার দিন ২০২২ সালের ১৮ জুন বিকেলে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাস এবং শিক্ষার্থী রাহুল দেব রায়কে গলায় জুতারমালা পরিয়ে প্রতিবাদ জানান। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ঘটনাস্থলে উপস্থিত হয়ে দোষীদের আইনের আওতায় আনার আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: