1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক হলেন ছালাউদ্দিন

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ১৬২ জন পড়েছেন
নিজস্ব প্রতিবেদকঃ
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়ন পেলেন নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন নগর গ্রামের কৃতি সন্তান ছালাউদ্দিন। ছোটকাল থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করে যাচ্ছেন দেশে-বিদেশে এই ছালাউদ্দিন।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে এ মনোনয়ন দেওয়া হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়- বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির এক সভার সিদ্ধান্ত মোতাবেক জামাত বিএনপি’র আতঙ্ক ও তৃণমূল থেকে উঠে আসা বাংলাদেশ ছাত্রলীগ,বাংলাদেশ আওয়ামী লীগ করে আসা জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী জনাব ছালাউদ্দিনকে সহ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হলো। উনাকে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আশা করি আপনার দক্ষতা ও সুদৃঢ় নেতৃত্ব মুজিব আদর্শ বিকাশে আরো সহায়ক হবে।
নতুন দায়িত্ব পাওয়ার পর ছালাউদ্দিন বলেন, এ অর্জন শুধু আমার নয়। এ অর্জন সারা সবার। আজকে আমাকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির যে পদে মনোনীত করা হয়েছে আমি এর জন্য সকলের প্রতি কৃতজ্ঞ। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন এবং জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: