1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বুধবার, ০৭ জুন ২০২৩, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে পুত্রবধুর মামলায় শ্বশুর গ্রেপ্তার ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে পুত্রবধুর মামলায় শ্বশুর গ্রেপ্তার ৬ নং ওয়ার্ডকে রাসিকের প্রথম স্মার্ট ডিজিটাল হিসেবে গড়বো বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে হজযাত্রীদের বিনা মূল্যে দেওয়া হচ্ছে হজ গাইড ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবালের জন্মদিন আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে মাথা তুলে দাঁড়াবে বাংলাদেশ: হাসান ইকবাল রায়গঞ্জে ২টি মুদি দোকানে আগুন, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে পল্লী বিদ্যুৎতের অবহেলায় জুটমিল কর্মীর মর্মান্তিক মৃত্যু শেখ হাসিনা ম্যজিকে বদলে গেছে বাংলাদেশ, এটা আসলেই একেবারেই যথার্থ: হাসান ইকবাল ঠাকুরগাঁওয়ে জোড়পূর্বক মিলচাতাল দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় সবজি ব্যবসায়ী বাবা-ছেলে গুরুতর আহত

জেলা প্রতিনিধি নড়াইল
  • সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৪৭ জন পড়েছেন

নড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া বাজারে প্রতিপক্ষের হামলায় সবজি বিক্রেতা বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছে।
সোমবার (২০ মার্চ) ৫টার দিকে কলাবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তারিত কেন্দ্র করে কলাবাড়িয়া গ্রামের আবেদ শেখ গ্রুপের সাথে মৃত কায়েম শিকদার গ্রুপের লোকজনের বিরোধ বিদ্যমান ছিলো। সেই আধিপত্য বিস্তার কেন্দ্র করে কলাবাড়িয়া গ্রামের আবেদ শেখের ছেলে শামীম শেখ (৩০) ও শিহাব শেখ (২৮) এবং জলিল শেখের ছেলে জাহিদুল(৪৫),আকিজ মোল্লাসহ ৮ থেকে ১০ জন কলাবাড়িয়া বাজারে আফসার মোল্লার কাঁচাবাজার দোকানে এসে অতর্কিত হামলা চালিয়ে চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে কলাবাড়িয়া গ্রামের আয়নাল মোল্লার ছেলে আফসার মোল্লা(৪৫) ও তার ছেলে লিপু মোল্লাকে (২৫) গুরুতর জখম করে।

স্বজন ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন সুলতানা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ ঘটনায় নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, হামলার ঘটনায় কলাবাড়িয়া বাজারে নড়াগাতী থানার ওসি তদন্তের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে। এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা