1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

ভূল্লীতে সব্দলডাঙ্গা উমেদ আলী উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৯৩ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা ভূল্লী থানাস্থ সব্দলডাঙ্গা উমেদ আলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় জয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

সোমবার (২০ মার্চ ) বিকাল ৫ ঘটিকায় প্রতিষ্ঠান প্রাঙ্গণে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। সব্দলডাঙ্গা উমেদ আলী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, দীনেশ চন্দ্র সেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভূল্লী ডিগ্রি কলেজের অধ্যক্ষ জুলফিকার আলী। গেষ্ট অব অনার হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টাে চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক এস এস শাওন চৌধুরী, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি নূরে আলম, বিদ্যলয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) সামিউল আলম, ভূল্লী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক সুজন আলী সহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা। এ ছাড়া ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরাও অংশ নেন।

বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে সকাল থেকে হাজারও মানুষের ভিড় ছিল সব্দলডাঙ্গা উমেদ আলী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটিকে নানা রঙে সাজানো হয়। প্রতিষ্ঠানের মাঠে ২৫০ জন বিভিন্ন বয়সী শিক্ষার্থীর ডিসপ্লে ছিল চোখে পড়ার মতো। ক্ষুদি রামের ফাঁসি, বাংলাদেশ আমার বাংলাদেশ, বাংলাদেশের স্বাধীনতা লক্ষ প্রাণের দাম, আমাদের দেশটা স্বপ্নপুরী ইত্যাদি গানের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার্থীরা ভিন্ন ভিন্ন ডিসপ্লেতে অংশ নেয়।

অনুষ্ঠানে আগত প্রধান ও বিশেষ অতিথিদের ফুল ও উপহার দেয়া হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত ও কুচকাওয়াজ পরিবেশন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিধি অধ্যক্ষ জুলফিকার আলী জানান, ২৬ শে মার্চ
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অন্যান্য বিদ্যালয়ের চেয়ে সব্দলডাঙ্গা উমেদ আলী উচ্চ বিদ্যালয় আয়োজনে ভিন্নতা এনেছেন। বিদ্যালয়ে উন্নয়নের ক্ষেত্রে আমরা সার্বিক সহযোগিতা করবো। শিক্ষার্থীদের ডিসপ্লেতে ১৯৭১ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত বাংলাদেশের প্রতিচ্ছবি ফুটিয়ে তোলা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: