1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন, থানায় অভিযোগ ঠাকুরগাঁওয়ে রোজাদার ও শিশুদের মাঝে ইফতার বিতরণ ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী শিক্ষা বোর্ডে স্বাধীনতা দিবস উদযাপিত স্বাধীনতা দিবস উপলক্ষে আরজেএফ’র ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের উদ্যোগে স্বাধীনতা দিবস পালিত পীরগঞ্জে ভোমরাদহ ইউনিয়ন আওয়ামী লীগের ইফতার মাহফিল অনুষ্ঠিত রাজশাহী মহানগর আ’লীগের ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এতিম শিশুদের নিয়ে এডিবিবিএস এর  ইফতার ও দোয়া মাহফিল ঠাকুরগাঁওয়ে উপ-স্বাস্থ্য কেন্দ্রে এ্যাম্বুলেন্স হস্তান্তর

মহাত্মা গান্ধী পিচ অ্যাওয়ার্ড পেলেন রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ১২৬ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

মহাত্মা গান্ধী পিচ অ্যাওয়ার্ড (ইন্টারন্যাশনাল) পেলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় নির্বাচন পরিচালনা উপকমিটির সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল।সামাজিক উন্নয়নের কাজে বিশেষ অবদান রাখায় মহাত্মা গান্ধী অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি।

জমকালো আয়োজনের মাধ্যমে অ্যাওয়ার্ড তুলে দেন প্রগতি বাংলা ইন্ডিয়ার সকল নেতৃবৃন্দ।

রসায়নবিদ ড. মো. জাফর ইকবাল বলেন, এই অর্জন আমার একার নয়, বাংলাদেশের প্রতিটি মানুষের। বাংলাদেশ সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে আমরা কাজ করেছি। তাই দেশের গণ্ডি পেরিয়ে বহির্বিশ্বের দৃষ্টি অর্জন সক্ষম হয়েছি। আমাদের পরিবর্তী লক্ষ্য স্মার্ট বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা।

তিনি আরও বলেন, প্রগতি বাংলা ইন্ডিয়ার সকল নেতৃবৃন্দকে আমার পক্ষ থেকে অভিনন্দন, আমি এই পুরস্কার বাংলাদেশ ও ভারতের জনগনকে উৎসর্গ করলাম।সফল কর্মে পুরস্কার প্রাপ্তি তে সুখ অনুভব হয়।তারপর আমি বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ভারতে উপস্থিত গুণীজনদেরকে বাংলাদেশের বিখ্যাত ফ্যাশন ডিজাইনার বিবি রাসেলের উপস্থিতদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার লেখা বই উপহার হিসেবে প্রদান করি। অ্যাওয়ার্ড আমাকে স্মার্ট বাংলাদেশ গঠনে কাজ করতে উৎসাহ যোগাবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: