1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

সরকারি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, মুল হোতা সিআইডির হাতে আটক

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২১ জুন, ২০২৩
  • ১৩৬ জন পড়েছেন

মোঃ-সেলিম রেজা তাজ, স্টাফ রিপোর্টারঃ-
আকিজ জুট মিলস, জনতা জুট মিলস সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তার নাম ও পরিচয় ব্যবহার করে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়কারী চক্রের মুল হোতা মোসাদ্দেক হোসেন রাশেদ (৩৪) কে গ্রেফতার করেছে যশোর (ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট) সিআইডির একটি চৌকস টিম।

যশোর বিশেষ পুলিশ সুপারের দিকনির্দেশনায় এবং পুলিশ পরিদর্শক মো: সিরাজুল ইসলামের নেতৃত্বে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তথ্য ও প্রযুক্তির সাহায্যে ১৯ জুন সোমবার রংপুরের হারাগাছা ও গঙ্গাচড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক মোসাদ্দেক হোসেন রাশেদ রংপুর জেলার হারাগাছা থানার জম চওড়া গ্রামের মৃত আবু আওয়াল এর ছেলে।

সিআইডির তথ্য সূত্রে জানা যায়, মোবাইল ফোনে
আকিজ জুট মিলস, জনতা জুট মিলসের ভূয়া কর্মকর্তা পরিচয়ে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় সংক্রান্তে অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে গত ১৬/০৪/২০২৩ ইং তারিখে অভয়নগর থানায় একটি মামলা হয়। যার নং-২১।

বিষয়টি বিশেষ পুলিশ সুপার (যশোর) এর প্রত্যক্ষ তত্ত্বাবধায়নে সিআইডি ছায়া তদন্ত শুরু করে। সিআইডি যশোর জেলার পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ টিম গত ৩০ মে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়কারী চক্রের সহযোগী মাসুদার রহমানকে আটক করে। সে রংপুর সদরের ময়নাকুটি গ্রামের আব্দুল করিমের ছেলে।

সিআইডি যশোর জেলার পুলিশ পরিদর্শক মো: সিরাজুল ইসলাম জানায়, প্রাথমিক জিজ্ঞেসাবাদে মোসাদ্দেক হোসেন রাশেদ দীর্ঘদিন যাবৎ যোগসাজশে বিভিন্ন সময় মোবাইল ফোনের মাধ্যমে আকিজ জুট মিলস, জনতা জুট মিলস সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তার  নাম ও পরিচয় ব্যবহার করে এবং ইউএনও, ম্যাজিস্ট্রেট, পুলিশ অফিসার ও ইউপি পরিষদের নাম ব্যবহার করে অসৎ উপায়ে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ করে আসছিলো।

তারই ধারাবাহিকতায় গত ০১/০৪/২৩ থেকে ১৪/০৪/২৩ তারিখ পর্যন্ত ০১৭৬১-৪৬০৭২৯ নাম্বার ব্যবহার করে যথাক্রমে ৫ লাখ ও ২০ লাখ টাকা হাতিয়ে নেয়। ধৃত আসামি মোসাদ্দেক হোসেন রাশেদ একজন পেশাদার প্রতারক। সে ও তার সহযোগী দেশের বিভিন্ন জায়গা থেকে বর্ণিত উপায়ে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করে আসছিলো। উক্ত আসামীকে ১৬৪ ধারা মোতাবেক স্বীকারোক্তি মূলক জবানবন্দি গ্রহণের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: