1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে হাসকিং মিল-চাতাল দখলের চেষ্টার মামলায় যুবলীগ নেতা কারাগারে 

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ২০৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলায় হাসকিং মিল-চাতাল দখলের চেষ্টার মামলায় যুবলীগ নেতা শাওন চৌধুরীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। এছাড়াও মামলার এক নম্বর আসামি আক্কাছ আলীকেও কারাগারে পাঠানো হয়েছে।

রবিবার দুপুরে (২৫ জুন) ঠাকুরগাঁওয়ের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালতের বিচারক আলাউদ্দিন এই আদেশ দেন।
শাহরিয়ার মাহবুব শাওন চৌধুরী ঠাকুরগাঁও জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন এবং আক্কাছ আলী খলিসাকুড়ি গ্রামের মৃত হাসান আলীর ছেলে।
মামলার এজাহারে বলা হয়, গত ৯ জুন গভীর রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানা এলাকার কুমারপুর এলাকার আরমান হাসকিং মিলের মালিক আরমান সরকারের কাছে চাঁদা দাবি করে যুবলীগ নেতা শাওন চৌধুরী সহ তার লোকজন। চাঁদা দিতে অস্বীকার করলে যুবলীগ নেতা শাওন চৌধুরীর নেতৃত্বে আক্কাছ আলী ও তার লোকজন আরমান হাসকিং মিল ও চাতাল জোরপূর্বক দখলের চেষ্টা করে। এসময় বাঁধা দিতে গেলে আরমান সরকারের পরিবারের লোকজনকে লাঠিসোটা দিয়ে পিটিয়ে ও ধারালো ছোড়া দিয়ে কুপিয়ে জখম করে তারা। এরপর স্থানীয় লোকজন এগিয়ে আসলে যুবলীগ নেতা শাওন চৌধুরী ও তার লোকজন পালিয়ে যায়।
পরে আহত অবস্থায় সুমন আলী, আজিজুল রহমান, তুহিন আলমকে উদ্ধার করে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় আরমান সরকার বাদী ঠাকুরগাঁওয়ে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালতে একটি মামলা দায়ের করেন।  মামলায় যুবলীগ নেতা শাওন চৌধুরী সহ ৯ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৩০ জনকে আসামি করা হয়।
আরমান সরকারের দায়েরকৃত মামলায় জামিন নিতে আদালতে হাজির হন যুবলীগ নেতা শাওন চৌধুরী ও মামলার এক নম্বর আসামি আক্কাছ আলী এবং মামলার আরও সাত আসামি।  এসময় যুবলীগ নেতা শাওন চৌধুরী,  আক্কাছ আলীর জামিন নামঞ্জুর করে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক আলাউদ্দিন। এছাড়াও মামলার অপর সাত আসামির জামিন মঞ্জুর করে আদালত।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: