1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম 

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১৮২ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : জমি নিয়ে বিরোধের জেরে ঠাকুরগাঁওয়ে সাবেক ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার (৬ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চৌধুরীহাটে এ ঘটনা ঘটে।
আহত রাজু মিয়া (৪০) সালন্দর ইউনিয়নের কলেজপাড়া গ্রামের প্রয়াত মোস্তাফিজুর রহমানের ছেলে এবং সে সালন্দর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি।
আহত রাজু মিয়াকে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাজু মিয়া বলেন, ১৯৮৩ ও ১৯৮৪ সালে আমার বাবা মৃত মোস্তাফিজুর রহমান কবলাসূত্রে সালন্দর ইউনিয়নের কলেজপাড়া এলাকায় ১৬৮১ দাগে প্রায় ৭ বিঘা জায়গা ক্রয় করেন। এরপর আমার বাবার বন্ধু প্রতিবেশি আব্দুল সালেহের কাছে জমির কাগজপত্র রাখতে দেন। আর এসব জায়গায় বসতভিটা সহ চাষাবাদ করে আসছিলাম আমরা। কিন্তু হঠাৎ করে আমার বাবা মৃত্যুবরণ করেন। এসময় কৌশলে আমার বাবার বন্ধু আব্দুল সালেহ ২০০২ সালে প্রায় ৭ বিঘা জায়গার মধ্যে ৪৫ শতক জমির ভূয়া দলিল তৈরি করেন এবং ৪৫ শতক জমি তার বলে দাবি করতে থাকেন।
রাজু মিয়া বলেন, ৪৫ শতক জমির বিষয়টি নিয়ে বৃহস্পতিবার রাতে চৌধুরীহাটে আমাদের দোকানে আব্দুল সালেহর পরিবারের সঙ্গে  আপোষ মিমাংসার জন্য বসা হয়। এসময় তাদের সঙ্গে জাল দলিলের বিষয়টি নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে আব্দুল সালেহর ছেলে জিলানী, আল আমিন, রব্বানী, জামাই মাসুদ ও নাতি শামীম, শাকিল লাঠিসোটা দিয়ে আমাকে বেধরক পেটায় এবং ধারালো ছোড়া দিয়ে কুপিয়ে আমার বাম হাতে জখম করে।
এসময় স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায় এবং আহত অবস্থায় রাজু মিয়াকে উদ্ধার করে ঠাকুরগাঁওয়ের ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে।
এদিকে পুলিশের জরুরি সেবা নম্বর ৯৯৯ এ খবর পেয়ে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি ফিরোজ কবির বলেন, এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: