1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় আইনের চূড়ান্ত অনুমোদন হওয়ায় আনন্দ শোভাযাত্রা

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ১৭৫ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : মন্ত্রী সভায় ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয় আইন-২০২৩ এর চূড়ান্ত অনুমোদন হওয়ায় ঠাকুরগাঁওয়ে আনন্দ শোভাযাত্রা করেছে স্বাধীনতা শিক্ষক পরিষদ (স্বাশিপ)।
বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরের বেলুন ও পায়রা উড়িয়ে আনন্দ শোভাযাত্রার উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন ।
জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়। এরপর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়। শোভাযাত্রায় স্বাশিপের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করে।
এরআগে জেলা পরিষদ অডিটোরিয়াম চত্বরে স্বাধীনতা শিক্ষক পরিষদ জেলা কমিটির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা কমিটির সভাপতি অধ্যক্ষ জুলফিকার আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন ।
এসময় বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী সরকার মানেই উন্নয়ন।  আজ তার উজ্জ্বল দৃষ্টান্ত হলো ঠাকুরগাঁও বিশ্ববিদ্যালয়ের চূড়ান্ত অনুমোদন। এটি ঠাকুরগাঁওবাসীর দীর্ঘদিনের দাবি ছিল ; প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা ঠাকুরগাঁওয়ে এসে কথা দিয়েছিলেন ; তিনি তার কথাও রেখেছেন।  এই সরকারের উন্নয়ন শুধু ঠাকুরগাঁওয়ে নয়; পুরো বাংলাদেশ উন্নয়নের জোয়ার বইছে এবং এর সুফল জনগণ পাচ্ছে।
এছাড়া আলোচনা সভায় বক্তব্য দেন,  ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী, সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা শিক্ষা অফিসার খন্দকার মোঃ আলাউদ্দিন আল আজাদ, জেলা কৃষক লীগের সভাপতি পবারুল ইসলাম। স্বাধীনতা শিক্ষক পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম স্বপন প্রমুখ।
এসময় বক্তব্যরা বলেন, ঠাকুরগাঁওবাসীর দাবি পূরণ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদসহ কৃতজ্ঞতা জানাচ্ছি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: