1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদুল আজহা ত্যাগের কথা স্মরণ করিয়ে দেয়: হাসান ইকবাল ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইউসুফ আলী পিন্টু  বৃক্ষ হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় শহীদ মিনারে শোক সভা আওয়ামী লীগের নৌকা বিশাল, এই নৌকায় সবাইকে চাই: ওয়াদুদ দারা ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন হাবিব খান ইসমাইল ঠাকুরগাঁওয়ে “নো হেলমেট নো ফুয়েল” কার্যক্রমের উদ্বোধন ‘হেলমেট নাই, তেল নাই’ বাস্তবায়নে কঠোর ভূল্লী থানা পুলিশ ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি হলেন ঠাকুরগাঁওয়ের সানোয়ার পারভেজ পুলক

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ২৬৯ জন পড়েছেন
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি হয়েছেন ঠাকুরগাঁও জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক।
গেল বৃহস্পতিবার (১৩ জুলাই)  কেন্দ্রীয় ছাত্র লীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
সানোয়ার পারভেজ পুলক ২০১৫ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত ঠাকুরগাঁও জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এসময় তিনি জেলা ছাত্র লীগকে সুসংগঠিত করেছেন।
সাবেক ছাত্র লীগ নেতা সানোয়ার পারভেজ পুলককে কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সভাপতি করায় জেলা ছাত্র লীগের নেতাকর্মীদের মাঝে  উচ্ছ্বাস ছড়িয়ে পরে।  জেলা ছাত্র লীগের নেতাকর্মীরা আনন্দ মিছিল বের করে। এসময় নেতাকর্মীরা মিষ্টি বিতরণ করেন।
ঠাকুরগাঁও পৌর ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল ইসলাম শান্ত বলেন, পুলককে কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সভাপতি করায় আমরা অনেক আনন্দিত হয়েছি। তৃণমূল নেতাদের মূল্যায়ন করায় কেন্দ্রীয় ছাত্র লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই।
কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সভাপতি সানোয়ার পারভেজ পুলক বলেন, আমার পরিবার আওয়ামী লীগের সঙ্গে সম্পৃক্ত।  যেমন আমার বাবা বর্তমানে ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। বাবার অনুপ্রেরণায় আমি ছাত্র লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত হয়েছি।
তিনি বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্র লীগকে সুসংগঠিত করার জন্য কাজ করে যাবো। সকল ধরনের আন্দোলন সংগ্রামে নিজেকে উজাড় করে দিবো।  সেই সাথে পুরো জীবননে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকবো।
ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ সাদেক কুরাইশী বলেন, সানোয়ার পারভেজ পুলক কেন্দ্রীয় ছাত্র লীগের সহ-সভাপতি হয়েছে এটা আমাদের জন্য গর্বের বিষয়। সে একজন নিবেদিত কর্মী ছিল।  এভাবেই নিবেদিত কর্মীদের মূল্যায়ন হয়। আমি আশা করছি পুলকের মাধ্যমে ছাত্র লীগ সুসংগঠিত হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: