1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে বিলাতিমদ, ইয়াবা, ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ সুজন আলী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি
  • সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩
  • ২২৬ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে শুখান পুখুরী ইউনিয়নের আমিনুল ইসলাম (৩৮) নামের এক মাদক ব‍্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তারা।

মঙ্গলবার (১ আগষ্ট) দুপুরে সদর উপজেলার তুরুকপথা বাজার থেকে তাকে আটক করা হয়। আটককৃত আমিনুল ইসলাম ভূল্লী থানাস্থ শুখানপুখুরী ইউনিয়নের শুখানপুখুরী গ্রামের আশরাফ আলী সরকারের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঠাকুরগাঁও সহকারী পরিচালক সৌমিক রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সদর উপজেলার শুখানপুখুরী গ্রামের আশরাফ আলী সরকারের ছেলে আমিনুল ইসলাম তার নিজ বাড়ীতে ১৮ বোতল বিলাতিমদ, ২১০ পিস ইয়াবা ও ৮০ বোতল ফেন্সিডিল সহ তাকে আটক করা হয়। জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ৪ লক্ষ ২৬ হাজার টাকা।

মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর, জেলা কার্যালয় ঠাকুরগাঁও এর পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, ১৮ বোতল বিলাতিমদ, ২১০ পিস ইয়াবা ও ৮০ বোতল ফেন্সিডিলসহ আটককৃত মাদক ব‍্যবসায়ী আমিনুল ইসলামে বিরুদ্ধে ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬(১) সারনির (ক) ১০ (গ) ২৪ (খ) এবং ২৬ আইনে ভূল্লী থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: