1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪৪ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে আশা সমিতির সহকারী ম্যানেজারের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ৯৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে আশা সমিতির সহকারী ম্যানেজার আবু বক্কর ছিদ্দিকের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ করেছেন আওয়ামী লীগ নেতা সজল চৌধুরী।

বুধবার দুপুরে গড়েয়া ইউনিয়নের আশা সমিতির ২ নম্বর ব্রাঞ্চ শাখায় গড়েয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজল চৌধুরী এমনি অভিযোগ করেন।

সজল চৌধুরী অভিযোগ করে বলেন, গত বছরের ২৫ আগস্ট গড়েয়া ইউনিয়নের আশা সমিতির ২ নম্বর ব্রাঞ্চ থেকে একবছর মেয়াদী হিসেবে পাঁচ লক্ষ টাকা ঋণ নেয়া হয়। এসময় ঐ শাখার সহকারী ম্যানেজার আবু বক্কর ছিদ্দিক আমার কাছে এক লক্ষ টাকা ধার বাবদ নেয়। পরে পঞ্চাশ হাজার টাকা ফেরত দিলেও অবশিষ্ট ৫০ হাজার টাকা ফেরত দেয়নি।

তিনি বলেন, এদিকে একবছর মেয়াদী ঋণ নিয়ে থাকলেও আশা সমিতির সহকারী ম্যানেজার আবু বক্কর ছিদ্দিক চাপ প্রয়োগ করে দশ মাসের মধ্যে ঋণের টাকা পরিশোধ করতে বাধ্য করেন। আমি বাধ্য হয়ে দশ মাসের ভেতরেই ঋণের টাকা পরিশোধ করে দেই। কিন্তু ঐ সমিতিতে আমার জমা রাখা ফাঁকা চেক ফেরত দিতে টালবাহানা শুরু করেন সহকারী ম্যানেজার আবু বক্কর ছিদ্দিক ।

সজল চৌধুরী বলেন, আবু বক্কর ছিদ্দিকের কাছে পাওনা অবশিষ্ট ৫০ হাজার টাকা চাইলে তিনি জানায় এই টাকা তিনি লোন নিয়ে দেয়া বাবদ নিয়েছেন। এ নিয়ে তার সঙ্গে বাগবিতন্ডা হয়। এক পর্যায়ে আমাকে ফাঁকা চেক ফেরত দিলেও আমার পাওনা ৫০ হাজার টাকা ফেরত দেয়নি।

অভিযোগ সম্পর্কে জানতে চাইলে আশা সমিতির সহকারী ম্যানেজার আবু বক্কর ছিদ্দিক বলেন, সজল চৌধুরী যে অভিযোগ করছেন সেটি সত্য নয়। তিনি আমাকে হয়রানী করতেই মিথ্যে অভিযোগ করেছেন আপনাদের কাছে।

আওয়ামী লীগ নেতা সজল চৌধুরী বলেন, বিষয়টি নিয়ে আমি প্রশাসনসহ আশা সমিতির উর্ধ্বতন পর্যায়ে অভিযোগ করব। আমি এর সঠিক বিচার চাই।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: