1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম
বিএসটিআই’র মোবাইল কোর্টের অভিযানে ৩২ হাজার টাকা জরিমানা শেখ হাসিনার নেতৃত্বে নারীর ক্ষমতায়ন হয়েছে- মাজহারুল সুজন বিএসটিআই’র অভিযানে জরিমানা ও অবৈধ খাদ্য সরঞ্জাম ধ্বংস বীর মুক্তিযোদ্ধা মাহাবুব জামান ভুলুর মৃত্যু বার্ষিকী পালিত ঠাকুরগাঁওয়ে ভূল্লী থানায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার শেখ হাসিনা ক্রীড়াবান্ধব সরকার-সুজন বাংলাদেশে নির্বাচন হবে বর্তমান সরকারের অধীনেই,নাগরপুরে কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে: হাসান ইকবাল ঠাকুরগাঁও ২ আসন আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী টগরের জনসংযোগ জনগনের কাছে সরকারের উন্নয়ন তুলে ধরতে হবে-সুজন

আ.লীগ সরকারের আমলে মানুষ বেশি নির্যাতনের শিকার হচ্ছে-মির্জা ফখরুল

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ২৯ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীল বলেছেন,বিএনপি সরকারের আমলে কোন সাধারণ মানুষ মামলার স্বীকার হয়েছে এমন কেউ বলতে পাড়বেনা,কিন্তু আওয়ামী লীগ সরকারের আমলে সব থেকে বেশি নির্যাতনের শিকার হচ্ছে সাধারণ মানুষ।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরের মির্জা রুহুল আমিন মিলনায়তন হল রুমে জেলা বিএনপির আয়োজনে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আগামী নির্বাচন নিয়ে সরকার নতুন ছক তৈরী করছে এমনি দাবি করে বিএনপির এই নেতা বলেন,আমাদের কাছে খবর আছে নির্বাচনকে সামনে রেখে সরকার বিভিন্ন জায়গায় জেলা প্রশাসক,পুলিশ সুপার,ইউএনও দের রতবদল করছে নতুন ছক তৈরী করেছে।

সরকারের উন্নয়ন কর্মকান্ড নিয়ে তিনি বলেন,সরকার তো শুধু বলে উন্নয়ন আর উন্নয়ন,তবে এই উন্নয়নের একটাই লক্ষ সেটা হচ্ছে উন্নয়নের টাকা মেরে দিয়ে নিজেদের উন্নয়ন করা।

আগামী নির্বাচন নিয়ে ফখরুল বলেন,আগামী নির্বাচন নিয়ে সরকার আবারো বিএনপির নেতাদের হয়রানি শুরু করেছে। তারা বিএনপির শক্ত ক্যান্ডিডেট যারা আছে তাদের নামে মিথ্যা মামলায় সাজা দিয়ে আটকে রাখতে চায়।

তিনি আরো বলেন,আজকের এই আন্দোলন আমাদের জীবনমান উন্নয়নের আন্দোলন,আমাদের অস্থিত্বের আন্দোলন,আমাদের আন্দোলন সাধারণ মানুষের জন্য।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান সহ জেলা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: