1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

প্রতিদিনের সময় পত্রিকার উপদেষ্টা হলেন ওয়াদুদ মিয়া (জনি মিয়া)

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ১২৭ জন পড়েছেন

গরিবের বন্ধু, মানবতার ফেরিওয়ালা, ইতালী প্রবাসী ওয়াদুদ মিয়া (জনি মিয়া) কে পাঠক নন্দিত জনপ্রিয় পত্রিকা প্রতিদিনের সময়ের উপদেষ্টা হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

 

এক বার্তায় প্রতিদিনের সময়ের সম্পাদক শাহিনুর রহমান সোনা তাকে উপদেষ্টা হিসাবে মনোনীত করেন।

 

সমাজ সংষ্কার, জনগণের কল্যাণ, অন্যায়-অবিচারের উচ্ছেদ, মাদক নির্মূল ও একটি সুন্দর সমাজ ব্যবস্থার প্রকৃত রোল মডেল হিসেবে গড়ে তুলতে গণমাধ্যমের সাথে সম্পৃক্ততা অত্যাবশকীয়। তারই পরিপ্রেক্ষিতে জনপ্রিয় “প্রতিদিনের সময়” পত্রিকার সাথে এই পথচলা।

 

সমাজের গরীব দূঃখীদের জন্য যিনি অসংখ্য সেবামূলক প্রতিষ্ঠান তৈরি করেছেন, যা অসংখ্য অনাথ, দূঃস্থ ব্যক্তির পরম পাওয়া। মানুষের জন্যই কিছু করতে পারার মধ্যেই এই জনপ্রিয় ব্যক্তির ভালোলাগা। সমাজ তথা দেশের জন্য আরো জনকল্যাণমূলক কিছু করার আশা ও প্রত্যয় ব্যক্ত করে সম্মানিত উপদেষ্টা ওয়াদুদ মিয়া (জনি মিয়া) দেশবাসীর নিকট দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: