1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

মুক্তিযুদ্ধের পক্ষে সবাইকে থাকতে হবে – রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ১১৪ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ হলো মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি, এই দেশ স্বাধীন হয়েছে আওয়ামী লীগের জন্য। তাই সবসময় মুক্তিযুদ্ধের পক্ষে সবাইকে একত্রিত থাকতে হবে।

মঙ্গলবার সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কেন্দ্র কমিটি গঠনের লক্ষ্য বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও সদর আসনের প্রত্যেকটি জায়গায় উন্নয়ন করা হয়েছে। এমন কোন জায়গা বাদ নেই যে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ছোঁয়া পৌঁছায়নি। আমরা ক্ষমতায় এসেছি দেশের উন্নয়ন করার জন্য। তারই লক্ষ্যে আমরা দিনরাত কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, ২০০১ সালে কৌশলে বিএনপি-জামায়াত ক্ষমতায় এসেছিল। যেন ঠাকুরগাঁও সদর আসনের ফলাফল তিনদিন পর বিজিবি ক্যাম্পে দেওয়া হয়েছিল এবং মির্জা ফখরুল এমপি হয়। ফখরুল কিভাবে এমপি হয়েছে এটা সকলেরই জানা। অতএব ঐ রকম পরিবেশ দেশের মাটিতে আর কখনও ফিরে আসবে না।

রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়নের কারণে দেশের চেহেরাটাই পাল্টে গেছে। আমাদের দেশ এখন উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকারকেই ক্ষমতায় থাকতে হবে।

তিনি বলেন, কয়েকমাস পরে বাংলাদেশে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন হতে যাচ্ছে। এই নির্বাচনকে ঘিরে ঐ বিএনপি-জামায়াত গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের সকল ধরনের ষড়যন্ত্র রুখে দিতে হবে। তাদেরকে কঠোর ভাবে দমন করতে হবে।

রমেশ চন্দ্র সেন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনে দলে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ থাকতে হবে এবং নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

শুখানপুকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার ঘোষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকতারুল ইসলাম আক্তারের সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সদর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অরুণাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, সহ-সভাপতি অশোক কুমার দাস, শুখানপুকুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান প্রমূখ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: