1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

আ.লীগ মানুষের পাশে থাকে- টিটো দত্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৭৯ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট অরুনাংশু দত্ত টিটো বলেছেন,দেশের অসহায় ও দুস্থ মানুষরা যাতে সুন্দরভাবে পরিবার-পরিজন নিয়ে জীবনযাপন করতে পারে সেজন্য আওয়ামী লীগ সরকার বিভিন্ন ভাতার ব্যবস্থা করেছে। বিনামূল্যে গৃহায়ণ দিয়েছে। কারণ আওয়ামী লীগ মানুষের পাশে থাকার একটি দল।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়নে সামাজিক সুরক্ষার আওতাধীন উপকারভোগীদের নিয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।

তিনি বলেন,আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার কারণই হচ্ছে দেশের মানুষের কল্যাণে কাজ করা। তাই করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ যদি ক্ষমতায় না থাকে তাহলে আপনারা এইসব ভাতা থেকে বঞ্চিত হবেন। তাই এসব সুযোগ সুবিধা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ সরকার দরকার। এজন্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পূনরায় আওয়ামী লীগ সরকার গঠন করার জন্য সকলকে আহবান জানাচ্ছি।

সভায় উপস্থিত ছিলেন,ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার দাস, আক্চা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মণ,ইউনিয় আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম,সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুষার।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: