1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০১ অপরাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

উন্নয়ন চাইলে শেখ হাসিনার বিকল্প নেই- টিটো দত্ত

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩
  • ৯১ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি: উন্নয়ন চাইলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাড.অরুনাংশু দত্ত টিটো।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার শুকানপুকরী ইউনিয়নে ইউনিয়ন পর্যায়ে সামাজিক সুরক্ষা ও সরকারি ভাবে বিভিন্ন পর্যায়ে উপকার ভোগীদের নিয়ে মতবিনিময় সভা তিনি এ কথা বলেন।।

বর্তমান সরকারের বিভিন্ন পর্যায়ের উন্নয়নের বার্তা তুলে ধরে তিনি বলেন, এ সরকারের উন্নয়নের কারনে গ্রাম গুলোতে শহরের মত উন্নয়ন হয়েছে। গ্রামে থাকেন বলে পিছিয়ে পড়বেন তা বলার সুযোগ নেই৷ আপনারা ইউনিয়ন পরিষদ থেকে সব ধরনের সুযোগ সুবিধা পাচ্ছেন৷ এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন জাতীয় নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীকে বিজয়ী করতে হবে। পুনরায় দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে করতে হবে৷ সেই সাথে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে৷ তাহলে তাদের কোন ষড়যন্ত্র আমাদের ক্ষতি করতে পারবেনা৷

এসময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অশোক কুমার দাস,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন৷ এ ছাড়াও ইউনিয়ন পরিষদেরা সরকারি বিভিন্ন পর্যায়ে উপকারী ভোগী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভা শেষে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জীবনী নিয়ে একটা প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হয়৷

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: