1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
শিরোনাম
বীরমুক্তিযোদ্ধা শফিউর রহমান শফির মুক্তির দাবীতে রাজশাহীতে বিক্ষোভ নিউইয়র্কে সিলেট দক্ষিণ সুরমাবাসীর’র বার্ষিক বনভোজন ও মিলনমেলা টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় রসায়নবিদ আলহাজ্ব ডক্টর মোঃ জাফর ইকবালের অভিনন্দন টিউলিপ সিদ্দিক যুক্তরাজ্যের নগর বিষয়ক মন্ত্রী হওয়ায় হাসান ইকবালের অভিনন্দন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে-এমপি সুজন ঠাকুরগাঁওয়ে শ্বশান ঘাটের বন্ধ রাস্তা খুলে দিলেন এমপি সুজন চারঘাট প্রেসক্লাবের সভাপতিসহ তিন সদস্যকে অব্যাহতি ঠাকুরগাঁওয়ে ভারী বর্ষণে ভেঙে গেছে সড়ক, যাতায়াতে দু*র্ভোগ মুক্তিযুদ্ধের চেতনার প্রশ্নে কোনো আপোষ নেই – সমবায় প্রতিমন্ত্রী রাজশাহী শিক্ষাবোর্ডে পরীক্ষা মূল্যায়ন পদ্ধতি বিষয়ে প্রশিক্ষণ

টাকার অভাবে চিকিৎসা বন্ধ পীরগঞ্জের সাংবাদিক আইনুলের

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৪২ জন পড়েছেন

পীরগঞ্জ (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে টাকার অভাবে বন্ধ হয়ে গেছে তরুণ সাংবাদিক আইনুলের চিকিৎসা।

জানা গেছে, চলতি বছরের ৮ ফেরুয়ারি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে গুরুত্বর আহত হয় সে। সড়ক দুর্ঘটনায় দুই পা অচল হয় তার। দেশের বিভিন্ন জায়গায় চিকিৎসা করলেও তার দুই পা দিয়ে এখনো ভর দিয়ে চলাচল করতে পারছেন না তিনি। বর্তমানে অর্থের অভাবে চিকিৎসা বন্ধ আছে বলে জানিয়েছেন তার পরিবার।

দুর্ঘটনায় গুরুত্বর আহত সাংবাদিক আইনুল স্থানীয় দৈনিক ‘প্রথম বাংলাদেশ’ পত্রিকার পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরামের ঠাকুরগাঁও জেলার সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও পীরগঞ্জ উপজেলা কমিটির দপ্তর সম্পাদক এবং সেই সাথে পীরগঞ্জ ব্লাড ডোনার্স সোসাইটির পরিকল্পনা সদস্য। বর্তমানে এখন জীবনের ক্রান্তিকাল পার করছেন পীরগঞ্জের এই সৎ সাংবাদিক।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, সাংবাদিক আইনুলের চিকিৎসায় বাংলাদেশে ইতোমধ্যে প্রায় ৬ লাখ টাকা খরচ হয়েছে। তাকে ভারতের চিকিৎসা প্রয়োজন বলে চিকিৎসরা জানিয়েছেন।

সেখানে তার সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রয়োজন আরও প্রায় ৪ লাখ টাকা। কিন্তু এই অর্থের জোগান দেওয়া তার পরিবারের পক্ষে সম্ভব নয়। তাই সরকারি বা বিত্তবানদের সহযোগিতা চেয়েছেন তার পরিবার। একটু সহযোগিতায় একটি পরিবার আবার সচল হবে বলে জানিয়েছেন তার পরিবার।

সাংবাদিক আইনুল বলেন আমার এই বিকাশ নাম্বারে ০১৭১৩৭০৭৮৬৭ সবাই একটু একটু সহযোগিতা করলে আমি আবার স্বাভাবিক জীবন ফিরে আসতে পারবো বলে আশা করছি। সকলে আমার দিকে সহযোগিতায় হাত বাড়িয়ে দিবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: