1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ঠাকুরগাঁওয়ে কৃষক লীগের নির্বাচনী প্রতিনিধি সভা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ নভেম্বর, ২০২৩
  • ৯৭ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে কৃষক লীগের নির্বাচনী প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে ঠাকুরগাঁও সদর উপজেলা কৃষক লীগের আয়োজনে নির্বাচনী প্রতিনিধি সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় শুরুতে প্রয়াত ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশীর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর সভার আনুষ্ঠানিকতা শুরু হয়।

ঠাকুরগাঁও সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মো. রমজান আলী খানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা কৃষক লীগের সভাপতি মো. পবারুল ইসলাম।

এছাড়াও বক্তব্য দেন, জেলা কৃষক লীগ নেতা আহসানুল ইসলাম, সদর উপজেলা কৃষক লীগের সদস্য সচিব সুমন ইসলাম তুর্য্য। এছাড়াও জেলা ও সদর উপজেলার বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ বক্তব্য প্রদান করেন।

সভায় আগামী ১৫ নভেম্বর সকাল ১১টায় একযোগে ঠাকুরগাঁও সদর উপজেলার ২২টি ইউনিয়নে নির্বাচনী প্রতিনিধি সভা করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এরপর প্রতিটি ইউনিট প্রধানকে বিষয়টি অবগত করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: