1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে -রমেশ চন্দ্র সেন

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১১ নভেম্বর, ২০২৩
  • ১০১ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও : প্রধানমন্ত্রী শেখ হাসিনা চড়াই-উৎরায় পেরিয়ে দেশকে সুন্দর জায়গায় নিয়ে গেছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

শনিবার বিকালে (১১ নভেম্বর) ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক নিরাপত্তা ও উন্নয়ন বিষয়ক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বড় বালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন ও দেবীপুর ইউনিয়নের খলিশাকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ সরকার বাংলাদেশের উন্নয়ন করছে এটা বিএনপির সহ্য হয় না। তাই তারা নানা ধরনের ষড়যন্ত্র করছেন। কিন্তু তাদের কোনো ষড়যন্ত্রই কাজে আসবে না।

তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আর নির্বাচন বানচাল করার চেষ্টা করছে বিএনপি-জামায়াত। তাদের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে হবে। কোন ভাবে ছাড় দেওয়া হবে না।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ জনগণকে ঐক্যবদ্ধ থাকতে হবে। ঐক্যবদ্ধের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার।

এছাড়াও বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডির প্রকৌশলী আবদুল কাদের, সদর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অশোক কুমার দাস, দেবীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর ইসলাম সহ আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও দেবীপুর ইউনিয়ন পরিষদের সদস্যগণ বক্তব্য দেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: