1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোহনপুরে গভীর রাতে পাটভর্তি ট্রাকে দুর্বৃত্তদের আগুন, ট্রাকেই ঘুমিয়ে ছিল চালক ও হেলপার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৩৩ জন পড়েছেন
রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলায় গভীর রাতে পাটভর্তি এক ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।
মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে মোহনপুর উপজেলার খাড়ইল এলাকায় রাজশাহী-নওগাঁ মহাসড়কের পাশে যমুনা জুট মিলের সামনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাতেই মোহনপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফরিদপুর থেকে ট্রাকযোগে রাত ১টার দিকে পাট আসে যমুনা জুটমিলে। মিলের গেটম্যান খুরশেদ আলমকে ট্রাকচালক সজিব মিয়া চালান দেন। পরে ট্রাক ভেতরে নেওয়ার ব্যবস্থা নিতে বলেন। গেটম্যান মিলের ইনচার্জকে বিষয়টি অবহিত করেন। কিন্তু ইনচার্জ মিলের নিয়ম অনুযায়ী রাত ১১টার পর ট্রাক প্রবেশ করার নিয়ম নেই বলে সকাল পর্যন্ত অপেক্ষা করতে বলেন। একপর্যায়ে মিলের গেটের সামনে ট্রাকের মধ্যেই চালক ও হেলপার ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে মহাসড়কে টহল দেওয়া পুলিশ সদস্যরা দেখতে পান ট্রাকে আগুন জ্বলছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে। ট্রাকবোঝাই ট্রাক মোহনপুর থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় মিলের ব্যবস্থাপক মোফাজ্জল হোসেন ও ইনচার্জ আজিজ মিয়াকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়।
স্থানীয় একাধিক ব্যাক্তি নাম প্রকাশ করার সর্তে সাংবাদিকদের জানায় মিল কর্তৃপক্ষের সাথে স্থানীয় সরকারি দলের একাধিক নেতাকর্মীদের বিরোধ চলছিল, উভয় পক্ষের মধ্যে প্রায় ঝামেলা হতো, একে অপরকে দেখে নেওয়ার হুমকি প্রদান করে। সূত্র আরও জানায় স্থানীয় এক যুবলীগ নেতার দুই কর্মীকে গত কিছুদিন পূর্বে মিল থেকে চাকরিচুত করা হয়, এই নিয়ে মিল কর্তৃপক্ষের সাথে চলছিল চরম বিরোধ, বিরোধীদলের অবরোধের সুযোগ নিয়ে এই ঘটনা ঘটাতে পারে বলে তারা ধারনা করছে।
মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, তারা রাতেই আগুন নিয়ন্ত্রণে এনেছেন। ট্রাকে কোনো ধরনের ভাঙচুর চালানো হয়নি। এ ঘটনায় মিলের দুইজনকে থানায় জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। ট্রাক রাতেই মিলের ভেতরে নেওয়া দরকার ছিল বলে তারা জানান। এই ঘটনায় তারা পাটের ক্ষতিপূরণ দিবেন। কোনো পক্ষ বাদী হয়ে মামলা করলে পুলিশ মামলা নিবে বলেও জানান তিনি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: