1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

অবরোধের প্রভাব নেই ঠাকুরগাঁওয়ে,স্বাভাবিক যানচলাচল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ৮৪ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: বিএনপির ডাকা ষষ্ঠ দফার অবরোধের ২য় দিনেও স্বাভাবিক রয়েছে ঠাকুরগাঁওয়ের পরিস্থিতি। নেই অবরোধের কোন প্রভাব। এদিকে মাঠে তৎপর রয়েছে পুলিশ প্রশাসন।

বৃহস্পতিবার জেলায় চলতে দেখা গেছে বাসসহ ছোট সব ধরনের যানবাহন। রাস্তা-ঘাটে মানুষের চলাচল ছিল অন্যান্য সব দিনের মতই স্বাভাবিক। দোকান-পাটও খুলতে দেখা গেছে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে। এদিকে হরতাল চলাকালে জেলাজুড়ে সতর্ক অবস্থানে দেখা গেছে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

তবে সড়কে বিএনপির কোনো নেতাকর্মীকেও দেখা যায়নি। যদিও শহরের বেশ কিছু জায়গায় শান্তি সমাবেশ করছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। জনগণের স্বাভাবিক জীবনযাত্রায় যাতে প্রভাব না পড়ে এ দিকটিই দেখছি আমরা। যদি কেউ কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তা প্রতিহত করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: