1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

অবরোধের প্রভাব নেই ঠাকুরগাঁওয়ে,স্বাভাবিক যানচলাচল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১১৭ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: বিএনপির ডাকা ষষ্ঠ দফার অবরোধের ২য় দিনেও স্বাভাবিক রয়েছে ঠাকুরগাঁওয়ের পরিস্থিতি। নেই অবরোধের কোন প্রভাব। এদিকে মাঠে তৎপর রয়েছে পুলিশ প্রশাসন।

বৃহস্পতিবার জেলায় চলতে দেখা গেছে বাসসহ ছোট সব ধরনের যানবাহন। রাস্তা-ঘাটে মানুষের চলাচল ছিল অন্যান্য সব দিনের মতই স্বাভাবিক। দোকান-পাটও খুলতে দেখা গেছে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে। এদিকে হরতাল চলাকালে জেলাজুড়ে সতর্ক অবস্থানে দেখা গেছে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

তবে সড়কে বিএনপির কোনো নেতাকর্মীকেও দেখা যায়নি। যদিও শহরের বেশ কিছু জায়গায় শান্তি সমাবেশ করছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। জনগণের স্বাভাবিক জীবনযাত্রায় যাতে প্রভাব না পড়ে এ দিকটিই দেখছি আমরা। যদি কেউ কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তা প্রতিহত করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: