1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

ইউনুস খানের ভাতিজা নাজমুল খান ইন্তেকাল করেছেন

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৬২ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদক: মরহুম আব্দুল মান্নান খানের ছেলে ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানির প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও জার্মান আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী খানের ভাতিজা নাজমুল খান (ইভন) ২৬শে নভেম্বর ঢাকার গুলশানে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

 

পারিবারিক সূত্রে জানা গেছে, মার্কেটিং বিষয়ে লেখাপড়া সমাপ্ত করে নাজমুল খান সম্প্রতি মেঘনা গ্রুপে চাকুরিতে যোগ দিয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল মাত্র ৩২ বছর।

 

ইউনুস আলী খান এক শোক বার্তায় নাজমুল খানের আত্মার মাগফিরাত কামনা করেছেন এবং মরহুমকে যেন আল্লাহ তাআলা জান্নাতুল ফেরদৌস দান করেন সেই প্রার্থনা করেছেন। এছাড়া মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তিনি।

 

সোমবার জানাজার নামাজের পর বিক্রমপুরে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: