1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্যাপেন্টাডোল ট্যাবলেট সহ দুইজন গ্রেফতার ঠাকুরগাঁওয়ে মন্দিরের ভিত্তি প্রস্তরের উদ্বোধন ফেসবুকে প্রতারণা, ঠাকুরগাঁওয়ে গ্রেফতার যুবক ৭ অভিযোগে ডিডি বাদশার বিদায়, রাজশাহী শিক্ষাবোর্ডে স্বস্তি ক্যান্ট: পাবলিকে বর্ণীল বসন্ত বরণ ও পিঠা উৎসব অনুষ্ঠিত বোদা হাইওয়ে থানা পুলিশের সেবা সপ্তাহ ২০২৪ পালিত বঙ্গবন্ধু ডিজিটাল মিউজিয়াম পরিদর্শন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আমাদের শক্তির মূল উৎস হলো একুশের চেতনা: হাসান ইকবাল শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত কুমারপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কম্বল বিতরণ 

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৩১ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ

হাড়কাঁপানো শীতে বিপর্যস্ত স্বাভাবিক জীবনযাত্রা। সবচেয়ে বেশি দুর্ভোগ পোহাচ্ছেন ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষরা। এমন দুর্দিনে তাদের পাশে দাঁড়ালেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি।

 

২৫শে জানুয়ারি হাইকোর্টে এনএক্স এক্সটেনশন ১০৯ হলে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও অসহায়দের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

 

কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন আজ থেকে ২২ বছর পূর্বে বঙ্গবন্ধুকে ভালোবেসেও লালন করে আমরা এই বঙ্গবন্ধু ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছিলাম, এখন বাংলাদেশ সহ পৃথিবীর সব দেশে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কমিটি আছে এবং এই কমিটির মাধ্যমে আমরা বাংলাদেশসহ পৃথিবীর সব দেশের মানুষকে সেবা দিয়ে যাচ্ছি।

 

আরও বলেন, বাংলাদেশের জলবায়ু চরম ভাবাপন্ন হয়ে উঠেছে। গরমের সময় প্রচণ্ড গরম ও শীতের সময় অত্যন্ত ঠান্ডা পড়ে। বিশেষ করে শীতকালে শ্রমজীবী দরিদ্র মানুষরা খুব অসহায় হয়ে পড়েন। শীতবস্ত্র কেনার ক্ষমতা তাদের নেই। সমাজে আমরা যারা আর্থিকভাবে সচ্ছল, তাদের উচিত দরিদ্রদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া। সুবিধা বঞ্চিত দরিদ্র জনগোষ্ঠীকে বাদ দিয়ে দেশে সুষম উন্নয়ন সম্ভব নয়। তাই দেশের অনগ্রসর জনগোষ্ঠীকে তুলে আনার দায়িত্ব নিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে আমাদের সবাইকে কাজ করে যেতে হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি এটর্নী জেনারেল গোপালগঞ্জের কৃতি সন্তান এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা, সহ-সভাপতি সিনিয়র এডভোকেট আবু তৌহিদ প্রিন্স, সহ সভাপতি আয়শা জামান, সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মো: জাকির হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক এলএন আমিনুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক নাদিয়া নারগিস চৌধুরী, সদস্য সেলিনা বেগম ও অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: