1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

ভূল্লী থানায় মোটরসাইকেল সহ চোর আটক

মোঃ সুজন আলী
  • সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ২৯ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে ভূল্লীতে জাহানারা মার্কেটে বোডিং এর গ্রিল ভেঙে চুরি হওয়ার পর পুলিশের তৎপরতায় মোটর সাইকেলসহ চোরকে আটক করা হয়েছে।

আটককৃত চোরের নাম রবিউল ইসলাম মুক্তা (৩৬), পিতা- মোঃ হাবিবুর রহমান, গ্রাম- কচুবাড়ী মোলানীপাড়া, থানা- ভুল্লী, জেলা- ঠাকুরগাঁওকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার চুরি হওয়ায় মোটরসাইকেল মালিক বুলবুল থানায় অভিযোগ করলে ভূল্লী থানার এস আই হারুনসহ সঙ্গীয় পুলিশ ফোর্স মোটরসাইকেল উদ্ধারে নেমে পড়ে। ভূল্লী বাজার এলাকা থেকে স্থানীয় জনতার সহযোগিতায়  চোর রবিউল ইসলাম মুক্তাকে আটক করা হয়।

এসময় তার স্বীকারোক্তির ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ১৫০সিসি কালো-লাল রংয়ের পালসার মোটরসাইকেল (যার চেসিস নং- MD2A11CY6KCC84614, ইঞ্জিন নং- DHYCKC75890, ১,৮৮,৫০০/- টাকা মূল্যের গাড়ীটি জগন্নাথপুরে গোলাপের গ্যারেজ হতে চোরাই মোটর সাইকেলটি উদ্ধার করেন।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন  ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজাতে পাঠানো হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: