1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ২৪ মার্চ, ২০২৪
  • ২৪ জন পড়েছেন

সমবায় ব্যাংককে ডিজিটাল প্লাটফর্মে পরিণত করা হবে-প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ

শাহিনুর রহমান সোনা: পল্লী উন্নয়ন ও সমবায়  প্রতিমন্ত্রী মো: আব্দুল ওয়াদুদ দারা এমপি বলেছেন, সমবায় ব্যাংককে ডিজিটাল প্লাটফর্মে পরিণত করতে হবে। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতে প্রতিষ্ঠানের আধুনিকায়ন গুরুত্বপূর্ণ ।
রবিবার (২৪ মার্চ )সকালে রাজধানীর মতিঝিলে বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের সম্মেলন কক্ষে ব্যাংকের কার্যক্রম অবহিতকরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে  প্রতিমন্ত্রী এই কথা বলেন।
প্রতিমন্ত্রী আরো বলেন, সমবায় ব্যাংককে বর্তমান সমস্যা থেকে উত্তরণের লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করতে হবে। সমবায় ভিত্তিক ব্যাংক সমবায়ীদের উন্নয়নেই কাজ করবে।ব্যাংকটি প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে প্রত্যেকেকে দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে।
প্রতিমন্ত্রী আরো উল্লেখ করেন, সমবায়ের উন্নয়নে সমবায় ব্যাংককে শক্তিশালী করতে হবে। সমবায় এবং বাংলাদেশ সমবায় ব্যাংককে একযোগে কাজ করতে হবে। সততা ও নিষ্ঠার সাথে কাজ করলে সফলতা আসবেই।
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন , কর্মে নিষ্ঠা ও সততা থাকলে অবশ্যই ঘুরে দাঁড়াবে সমবায় ব্যাংক। পরবর্তী প্রজন্মের জন্য একটি উন্নত বাংলাদেশ গঠনে সবাইকে একনিষ্ঠভাবে কাজ করতে হবে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে চলেছেন। নিজের কর্ম , বিবেক দিয়ে পরর্বতী প্রজন্মের জন্য একটি সমৃদ্ধ দেশ গড়ার প্রত্যয়ে এগিয়ে যেতে হবে।
পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের অতিরিক্ত সচিব ও   বাংলাদেশ সমবায় ব্যাংকের অন্তবর্তী ব্যবস্থাপনা কমিটির সভাপতি  ড.হুমায়রা সুলতানা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সিনিয়র সচিব মোসাম্মৎ হামিদা বেগম, সমবায় অধিদপ্তরের নিবন্ধক ও মহাপরিচালক মো:শরিফুল ইসলাম । এছাড়াও সমবায় অধিদপ্তর ও সমবায় ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: