1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
হোটেলে খেতে গিয়ে দায়িত্ব হারালেন প্রিজাইডিং কর্মকর্তা বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা

ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১০ মে, ২০২৪
  • ১৪ জন পড়েছেন

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ প্রতীক বরাদ্ধের পর থেকেই ৬ষ্ট উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে ঠাকুরগাঁওয়ে প্রচারণায় ব্যস্থ হয়ে উঠেছে প্রার্থীরা।

শুক্রবার বিকেলে সদর উপজেলার রুহিয়ার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও কুলি বৈঠক সহ মিছিল করেছেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড.অরুনাংশু দত্ত টিটো। এসময় তিনি ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে উন্নয়নের নানান প্রতিশ্রুতি দেন। সেই সাথে প্রতিটি সময় সকলের পাশে থাকার আশ্বাস দেন তিনি।

জেলা নির্বাচন অফিসের দেয়া তথ্য মতে, ২য় ধাপে ঠাকুরগাঁও সদর ও রানীশংকৈল উপজেলায় অনুষ্ঠিত হবে ভোট। দুটি উপজেলায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মিলে মোট ২১ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।

ঠাকুরগাঁও সদর উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন ৪ জন প্রার্থী ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করবেন ৫ জন প্রার্থী । এছাড়া রাণীশংকৈল উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই করবেন ৩ জন প্রার্থী ও ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করবেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: