1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে দ্বিতীয় দিনে কোটা আন্দোলনে শিক্ষার্থীরা ঠাকুরগাঁওয়ে স্কুল সেনসিটাইজেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রাজশাহীতে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বিক্ষোভ ও পথসভা ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচির উদ্বোধন ঠাকুরগাঁওয়ে ৫শ বৃক্ষরোপন করছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এ্যাপোলো টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের এমপি খান আহমেদ শুভর জন্মদিনে জয় হোসেনের উদ্যোগে বৃক্ষ রোপণ, খাদ্য বিতরণ, কোরআন তেলাওয়াত, দোয়া ও মিলাদ শিক্ষা মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ সচিব মুকেশ চন্দ্র বিশ্বাস ! নিখোঁজ সোলায়মান আলীর সন্ধান চায় তার পরিবার চৌধুরী মুখলেসুর রহমানের মায়ের মৃত্যুতে বঙ্গবন্ধু সৈনিক লীগের শোক নিখোঁজ আব্দুল আওয়ালের সন্ধান চায় তার পরিবার !

বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২২ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ গত ১২ই জুন বুধবার, লন্ডনস্থ বাংলাদেশ হাই কমিশনে, বাংলাদেশ হাই কমিশনার মাননীয়া সাইদা মুনা তাসনিম এর সাথে ব্রিটিস বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স (ব্রিটিস বাংলাদেশী মেয়র এসোসিয়েশন) এর নবগঠিত কমিটির সাথে অতন্ত ফলপ্রসু মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

 

সভায় সংগঠনের লক্ষ্য, উদ্দেশ্য সম্পর্কে মাননীয় হাই কমিশনার কে অবহিত করা হয়। এই সংগঠনের অন্যতম উদেশ্য হলো বৃটেন এবং বাংলাদেশের সাথে একটি সেতুবন্ধন তৈরি করা। দুই কমিউনিটির স্বার্থ সংশ্লিষ্ট ব্যপারে কাজ করা, নতুন প্রজন্মকে বাংলাদেশমুখী করা এবং দেশে বিনোয়োগ করার ব্যাপারে উৎসাহিত করা। প্রাসীদের বিভিন্ন ন্যায্য দাবী দাওয়ার ব্যাপারে সংশ্লিষ্টদের সাথে আলাপ আলোচনার মাধ্যমে সমাধান করা এবং হাই কমিশনের মাধ্যমে এখানকার সেবাগুলো কিভাবে আরো উন্নত করা যায় সে ব্যাপারে ভূমিকা পালন করা, এসব বিষয়ে হাই কমিশনারের সাথে প্রায় ২ ঘন্টা অত্যন্ত ফলপ্রসু আলোচনা হয়।

 

মাননীয় হাই কমিশনার সংগঠনের সকলকে শুভেচ্ছা জানান এবং এই সংগঠন আত্মপ্রকাশ হওয়ায় অতন্ত খুশি হন এবং এর ভুয়সি প্রশংসা করেন এবং একসাথে কাজ করার বা সবধরনের সহোযোগীতা করার আশ্বাস দেন।

 

হাই কমিশনের নেয়া বিভিন্ন পদক্ষেপ সম্পর্কে উপস্থিত নেতৃবৃন্দকে হাই কমিশনার অবহিত করেন তিনি বিশ্বাস করেন, এই সংগঠনের মাধ্যমে দুই দেশের বন্ধুসুলভ সম্পর্ক আরো জোরদার হবে এবং দুই কমিউনিটি আরো বেশি উপকৃত হবে।

 

সভায় হাই কমিশনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ডেপুটি হাই কমিশনার জনাব হযরত আলী খান, কনসুলার বিভাগে এর প্রধান শরীফ উদ্দিন এবং বৃটিশ বাংলাদেশী ফাষ্ট সিটিজেনের পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি, ব্রেন্ট কাউন্সেলের এর সাবেক মেয়র কাউন্সিলর পারভেজ আহমদ, সংগঠনের সাধারণ সম্পাদক টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার কাউন্সিলর মোঃ আয়াছ মিয়া, সংগঠনের ট্রেজারার টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার খালেস উদ্দিন আহমেদ, সংগঠনের সহ সভাপতি টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার আহবাব হোসেন, সংগঠনের সহ কোষাদক্ষ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক স্পীকার কাউন্সিলর সাবিনা, আক্তার, সংগঠনের শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ক্রয়ডন এর সাবেক মেয়র কাউন্সিলর হুমায়ুন কবির সংগঠনের নির্বাহী সদস্য টাওয়ার হ্যামলেটস এর সাবেক স্পীকার আব্দুল মুকিত চুনু MBE উপস্থিত ছিলেন। সভায় সংগঠনের পক্ষথেকে মাননীয় হাই কমিশনার কে ক্রেস্ট প্রদান করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page

%d bloggers like this: