1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

নড়াইলে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

নিজস্ব প্রতিনিধি
  • সময় : রবিবার, ২৯ নভেম্বর, ২০২০
  • ২৫৩ জন পড়েছেন

নড়াইলে সড়ক দুর্ঘটনায় কাঁচামাল ব্যবসায়ী এনামুল শেখ (৩৫) নিহত হয়েছেন। রোববার (২৯ নভেম্বর) সকাল ৬টার দিকে নড়াইল-যশোর সড়কের ধলগ্রাম এলাকায় ট্রাক-নছিমনের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত এনামুল লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের বাড়ীভাঙ্গা গ্রামের মৃত নবীর শেখের ছেলে।

নিহতের স্বজনরা জানান, এনামুল বিভিন্ন তরকারিসহ কাচাঁমাল আনতে নসিমনযোগে নড়াইল থেকে যশোরে যাচ্ছিলেন। ধলগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। আঘাতে তার মাথা ফেটে যায় এবং প্রচন্ড রক্তক্ষরণ হয়। নড়াইল সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক এনামুলকে মৃত ঘোষণা করেন। এসময় নছিমনে থাকা আরো এক কিশোর আহত হন। তবে নছিমন চালক নিহতের চাচাতো ভাই জাহিদুর রহমান সুস্থ্য আছেন। এনামুল নড়াইলের বিভিন্ন হাট-বাজারে পাইকাড়ী কাঁচামাল বিক্রি করতেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: