1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ

অবরোধের প্রভাব নেই ঠাকুরগাঁওয়ে,স্বাভাবিক যানচলাচল

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১২৩ জন পড়েছেন

সুজন স্টাফ রিপোর্টার ঠাকুরগাঁও: বিএনপির ডাকা ষষ্ঠ দফার অবরোধের ২য় দিনেও স্বাভাবিক রয়েছে ঠাকুরগাঁওয়ের পরিস্থিতি। নেই অবরোধের কোন প্রভাব। এদিকে মাঠে তৎপর রয়েছে পুলিশ প্রশাসন।

বৃহস্পতিবার জেলায় চলতে দেখা গেছে বাসসহ ছোট সব ধরনের যানবাহন। রাস্তা-ঘাটে মানুষের চলাচল ছিল অন্যান্য সব দিনের মতই স্বাভাবিক। দোকান-পাটও খুলতে দেখা গেছে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে। এদিকে হরতাল চলাকালে জেলাজুড়ে সতর্ক অবস্থানে দেখা গেছে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে।

তবে সড়কে বিএনপির কোনো নেতাকর্মীকেও দেখা যায়নি। যদিও শহরের বেশ কিছু জায়গায় শান্তি সমাবেশ করছে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। জনগণের স্বাভাবিক জীবনযাত্রায় যাতে প্রভাব না পড়ে এ দিকটিই দেখছি আমরা। যদি কেউ কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করে তাহলে তা প্রতিহত করা হবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: