1. [email protected] : admin :
  2. [email protected] : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
রাজশাহীতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ আরডিএ’র নকশা বাণিজ্যে জড়িতরা বহাল তবিয়তে  শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে জেসমিন আক্তারের শ্রদ্ধাঞ্জলি বিজয়ের মাস উপলক্ষে ইউসুফ আলী পিন্টুর প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের পরবর্তী কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মেহরাজ ফাহমী বিজয়ের মাস উপলক্ষে জেসমিন আক্তারের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সহিত সবগুলো চ্যালেঞ্জ মোকাবেলা করেছেন: হাসান ইকবাল মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে হাসান ইকবালের শুভেচ্ছা  মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে জেসমিন আক্তারের শুভেচ্ছা বেনাপোলে ভ্যানের ভিতর লুকিয়ে রাখা ৯৪ লাখ টাকার স্বর্ণ উদ্ধার করলো ৪৯ বিজিবি

রবিবারের রাশিফল

সংবাদ দাতার নাম
  • সময় : রবিবার, ৫ এপ্রিল, ২০২০
  • ৪৯৩ জন পড়েছেন

মেষ রাশি
২১ মার্চ-২০ এপ্রিল পরের দুঃখে কষ্ট পাবেন। আর্থিক দিক ব্যয়বহুল হতে পারে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। অকারণ ব্যয় পরিহার করার চেষ্টা করুন।

বৃষ রাশি
২১ এপ্রিল-২০ মে ব্যবসায়ীদের জন্য দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। ক্রয়-বিক্রয়ের ব্যাপারে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করবে। কান কথায় কান দেবেন না। প্রাপ্ত তথ্য ভালো করে যাচাই করে নিন।

মিথুন রাশি
২১ মে-২০ জুন বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। একটু চেষ্টা করলেই পড়াশোনায় ভালো করবেন। বস্ত্র ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল থাকবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

কর্কট রাশি
২১ জুন-২০ জুলাই বিশেষ কোনো যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। দাম্পত্য ভুল বুঝাবুঝি মিটে যাবে। প্রাপ্তিযোগ আছে। শত্র“পক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। কারো মিষ্টি কথায় না ভুললেই ভালো করবেন।

সিংহ রাশি
২১ জুলাই-২১ আগস্ট প্রতিপক্ষ আজ খুব সক্রিয় থাকবে। কোনো ভুলের জন্য সুযোগ হাতছাড়া হতে পারে। প্রতারিত হওয়ার আশংকা আছে। চিত্তচাঞ্চল্য ক্ষতির কারণ হতে পারে। সেবামূলক কাজে আনন্দ পাবেন। রাজনীতিবিদদের জন্য জনসংযোগ শুভ।

কন্যা রাশি
২২ আগস্ট-২২ সেপ্টেম্বর চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের আনুকূল্য পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে পদোন্নতির যোগ আছে। অকারণ ব্যয় পরিহার করুন। আর্থিক দিক ভালো যাবে। হারানো সম্পত্তি উদ্ধারের চেষ্টা ফলপ্রসূ হতে পারে।

তুলা রাশি
২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। শত্রপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ পরিকল্পনার ব্যাপারে বিশেষজ্ঞের পরামর্শ নিন। প্রতারিত হওয়ার আশংকা আছে। কোনো বন্ধু আজ আপনাকে সহযোগিতা করতে পারে।

বৃশ্চিক রাশি
২৩ অক্টোবর-২১ নভেম্বর সমাজ সেবায় সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক ভালো যাবে। কেউ আজ আপনাকে কোনো ব্যাপারে নিরুৎসাহিত করতে পারে। পাত্তা দেবেন না। সন্তানের কোনো ব্যাপারে চিন্তিত হতে পারেন। শরীরে কোনো ধরনের আঘাত পেতে পারেন।

ধনু রাশি
২২ নভেম্বর-২০ ডিসেম্বর কেউ আজ প্রতিশ্র“তি ভঙ্গ করতে পারেন। কারো আশ্বাসের উপর নির্ভর করা ঠিক হবে না। পারিবারিক কোনো ঝামেলা মিটাতে পারবেন। শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থবোঁধ করতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক হতে পারে।

মকর রাশি
২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি মৌলিক কোনো গবেষণায় সাফল্য আসতে পারে। বিশেষ কোনো কাজের জন্য সম্মানিত হতে পারেন। শিক্ষাবিদদের জন্য দিনটি শুভ। আইনজীবী ও চিকিৎসকদের পেশাগত সাফল্য আসতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কলহ-বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন।

কুম্ভ রাশি
২০ জানুয়ারি-১৮ ফেব্রয়ারি সময় খুব একটা অনুকূল নয়। চিন্তাভাবনা করে কাজ করুন। ব্যবসায়িক লেনদেনে সতর্কতা অবলম্বন করুন। কেউ আজ আপনার নামে বদনাম রটাতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। অপ্রত্যাশিত ঘটনার জন্য মনকে প্রস্তুত রাখুন।

মীন রাশি
১৯ ফেব্র“য়ারি-২০ মার্চ কেউ আজ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। শত্র“কে দুর্বল ভাবা ঠিক হবে না। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। মিথ্যা বদনাম সম্পর্কে সতর্ক থাকুন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা