1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

তেঁতুলিয়ায় নিম্ন আয়ের মানুষের পাশে তিন সমাজসেবক

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০
  • ৫১৭ জন পড়েছেন

পঞ্চগড় প্রতিনিধিঃ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধের লক্ষ্যে সামাজিক দূরত্ব ও ব্যক্তিগত সুরক্ষায় ঘর বন্ধি হয়ে পড়া শত শত শ্রমজিবী ছিন্নমূল দারিদ্র মানুষ। এই সংকটময় সময়ে দারিদ্র ও বেকার হয়ে পড়ে শ্রমিকদের পাশে দাড়িয়েছে মেসার্স হাসান এন্ড ব্রাদার্স এর মালিক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহিন,মেসার্স জীবন ট্রেডার্স মালিক মোঃ ইব্রাহিম ও মেসার্স মেহেদী হাসান ট্রেডার্স এর মালিক শাহজাহান আলী নামে স্থানীয় তিন সমাজসেবক ।

আজ মঙ্গলবার ( ৭ এপ্রিল) বিকলে তেঁতুলিয়া উপজেলার দেবনগড়, নিজবাড়ী, বালাবাড়ী, কলেজ পাড়া, ধানশুকা ও ভজনপুর এলাকায় কেয়েক শতাধিক দারিদ্র ¡পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরন করেনে তারা ।
এসময় মেসার্স হাসান এন্ড ব্রাদার্স এর মালিক ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম শাহিন,মেসার্স জীবন ট্রেডার্স মালিক মোঃ ইব্রাহিম ও মেসার্স মেহেদী হাসান ট্রেডার্স এর মালিক শাহজাহান আলী নামে স্থানীয় এ তিন সমাজসেবক চাল,ডাল, আলু, তেল এবং সাবানের প্যাকেট নিয়ে বাড়ির কর্তার সাথে দেখা করে খোঁজ খবর নিয়েই এই প্যাকেট তুলে দেন ।
এই বিষয়ে বিশিষ্ট সমাজসেবক ,ও সাবেক উপজেলা পরিষদ রেজাউল করিম শাহিন জানান, ছিন্নমূল মানুষের অবস্থা খুবই সংকটময়। এই মুহুর্তে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা, বেসরকারি সংগঠন, ব্যাক্তিদের এগিয়ে আসা দরকার। সংকট কেটে না যাওয়া পর্যন্ত আমাদের এই ক্ষুদ্র সহযোগীতা অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: