1. admin@protidinershomoy.com : admin :
  2. protidinershomoy@gmail.com : Showdip : Meherabul Islam সৌদিপ
  3. nasimriyad24@gmail.com : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন

করোনাভাইরাস : অসহায় মানুষের পাশে দাঁড়ালেন সাকিব খান

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৭৭ Time View

প্রতিদিনের সময় ডেস্কঃ

ত্রাণ সমগ্রী বিতরণ বা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সেই ছবি প্রকাশের একটা হিড়িক লক্ষ্য করা যায়। সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ তারকাদের মধ্যেও এমনটা দেখা যায়। তবে এর ঠিক উল্টোটা ঘটলো ঢালিউড সুপারস্টার শাকিব খানের বেলায়।

নিজের পরিচয় গোপন করে অসহায় মানুষজনের পাশে দাঁড়িয়েছেন এই দুই বাংলার জনপ্রিয় এই নায়ক। বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়েছেন খাদ্যসমগ্রী শাকিব খানের মেকআপ আর্টিস্ট সবুজ। আগামী সপ্তাহেও শাকিব খানের এই রকম আরও একটি কার্যক্রম করা হবে বলে জানান সবুজ।

বিষয়টি নিয়ে শাকিব খান জানান,‘আমার জানামতে কাউকে দান করলে এক হাতের দান অন্যজন যেন জানতে না পারে। সেখানে আমার কিছু বলার নাই। শুধু আমার ভক্তদের উদ্দ্যোশে এতোটুকু বলতে চাই এই ভাইরাস থেকে বাঁচতে সচেতনতার বিকল্প নেই। আমি ঘরের বাইরে যাচ্ছি না। বাইরের সব কাজ বন্ধ রেখেছি। সবাইকে অনুরোধ করবো, ঘরে থকে বের হবেন না। এখন নিজের সুরক্ষার কথা নিজেকে ভাবতে হবে তাহলেই করোনা থেকে বাঁচা যাবে। নিয়মিত সাবান দিয়ে হাত ধুয়ে ফেলুন। আর সবাইকে সচেতন থাকতে হবে যেন কোনো ভাবেই করোনা আমাদের না অ্যাট্যাক করতে পারে।

এ প্রসঙ্গে সবুজ জানান, ‘আমরা কয়েকজন বন্ধু মিলে হাতিরঝিলসহ ঢাকার বিভিন্ন স্থানে গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছি। শুধু তাই নয় প্রতিদিনের মতোই আমার বাসায় আমার স্ত্রী’র হাতে রান্না করেই প্রায় ৪০০ লোকজনের তেহারী করে তা সবার মাঝেই বিলিয়ে দিচ্ছি। সেখানের সব বিনিয়োগই করছেন আমাদের দেশের সুপারস্টারই। তবে তার ভয়ে কথা গুলি শেয়ার করতে পারিনি। যখন কিছু লাইভ দেখলাম তখন আর কথাটি চেপে থাকতে পারলাম না। শাকিব ভাইয়ের কথা মতে কাউকে সাহায্যে সহযোগিতা করতে হলে ঢোল তবলা বাজানোর কিছু নেই। যেখানে বাংলাদেশের কোটি ভক্তের মানুষ আমি সেখানে একটা নিউজ করার জন্য ঢোল তবলা বাজানোর কি আছে! বিভিন্ন লোকজনের জন্য আমাকেও নগদ টাকাও দিয়েছেন। ভাই রাগ করবে বলে আমি কাউকে বিষয়গুলি বলছি না। বাকী সব আল্লাহ ভারসা।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page