1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ১৫ জুন ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ট্রেনের টিকিট কালোবাজারি চক্রের ২জন গ্রেফতার সংবাদ প্রকাশের জেরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি,থানায় জিডি বৃটিশ বাংলাদেশী ফার্স্ট সিটিজেন এলায়েন্স এর নেতৃবৃন্দের সাথে বাংলাদেশ হাই কমিশনারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নবনির্বাচিত ভাইস-চেয়ারম্যান পপি’র বিরুদ্ধে অপপ্রচার ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা ছৈয়াল কালু বির্তকিত সাংবাদিক রফিকের রোষানলে সাংবাদিক কাজী শাহেদ, মিথ্যাচারের প্রতিবাদ ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে প্রতিবন্ধী ভাতাভোগীদের অর্থ আত্মসাৎ, ৩জন গ্রেপ্তার ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন হাসান ইকবাল আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান মোশারুল ইসলাম ভূমিদস্যু ও চাঁদাবাজদের কঠোরভাবে দমন করা হবে – রমেশ চন্দ্র সেন

শাহজাদপুরে ১ হাজার পরিবারের মাঝে ড. সাজ্জাদ হায়দারের খাদ্যসামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
  • ৭২৮ জন পড়েছেন
নাসিম আহমেদ রিয়াদঃ
করোনাভাইরাস আতঙ্কের মধ্যে দিয়ে জীবন-যাপন করছে মানুষ। সবকিছু বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছেন শ্রমজীবীরা। সরকারিভাবে দুস্থ, অসহায় মানুষদের সহায়তা দেয়া হচ্ছে। পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও ত্রাণ সহায়তা দিচ্ছেন জনপ্রতিনিধিসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সারা দেশে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ও যুবলীগের চেয়‍ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিলের অ‍াহ্বানে সাড়া দিয়ে সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বিভিন্ন অঞ্চলে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা এবং বিশিষ্ট পররাষ্ট্রনীতি গবেষক ডক্টর সাজ্জাদ হায়দারের পক্ষ থেকে শাহজাদপুরের উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. রাশেদুল হায়দার রাশেদের নেতৃত্বে কর্মহীন, নিম্ন আয়ের, অসহায় ও ছিন্নমূল পরিবারগুলোর মাঝে নিজস্ব অর্থায়নে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সহায়তা দেওয়া হয়েছে এবং সাজ্জাদ হায়দারের দিকনির্দেশনায় প্রায় ১ হাজার কর্মহীন হতদরিদ্র মানুষের বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও দ্রব্য সামগ্রী পৌঁছে দেওয়‍া হয়।
ড. সাজ্জাদ হায়দার বলেন, দেশের এ ক্লান্তিলগ্নে সরকার ও দলের আহ্বানে সাড়াদিয়ে খেটে খাওয়া কর্মহীন মানুষদের পাশে এসে দাড়িয়েছি। করোনাভাইরাস এই মহামারির কারণে সারাদেশে অঘোষিত লকডাউন চলছে তাই এই পরিস্থিতে কর্মহীন করুণ অবস্থাতে দিনযাপন করছে অসহায় মানুষ গুলো। আমাদের সমাজের বিত্তবানরা এগিয়ে আসলে অসহায় কর্মহীন মানুষ আর না খেয়ে থাকবে না। সমাজে যেসকল মধ্যবিত্ত মানুষ আছেন যারা ত্রাণ চেয়ে নিতে পারে না তাদের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দেবার ব্যবস্থা করেছি।
মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কাউন্সিলের প্রধান উপদেষ্টা ড. সাজ্জাদ হায়দার সারা বাংলাদেশের প্রতিটি জেলা এবং উপজেলায় মুক্তিযোদ্ধা সন্তানদেরকে এই করোনাভাইরাস মহামারী মোকাবেলায় করার জন্য খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করার জন্য আহহ্বান জানিয়েছেন।
তিনি সাধারণ জনগণের উদ্দেশে বলেন, আপনারা করোনা সংক্রমণের হাত থেকে রক্ষা পেতে সরকারের সকল বিধি নিষেধ মেনে চলুন, মাস্ক ব্যবহার করুন, নিজেদের সামাজিক দূরত্ব বঝায় রাখুন। নিজে বাঁচুন ও অপরকে বাঁচতে সহোযোগিতা করুন। আপনার সচেতনতাই পারে আপনাকে ও আপনার পরিবারকে এবং দেশকে করোনাভাইরাস থেকে মুক্ত রাখতে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: