1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ২০ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগর কমিটি কর্তৃক পরিচিতি, আলোচনা সভা ও মতবিনিময় অনুষ্ঠিত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দোয়া এবং আলোচনা সভা অনুষ্ঠিত পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন

দেবীপুর দারাজগাঁওয়ে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৭০০ জন পড়েছেন

সুজন ঠাকুরগাঁও প্রতিনিধি ঃ মরনঘাতী করোনা ভাইরাসের কারণে প্রতিনিয়ত বাড়ছে আক্রান্তের সংখ্যা ও লাশের সারি। বাংলাদেশে করোনা ভাইরাস প্রতিরোধ ও সংক্রমণের বিস্তার ঠেকাতে নেওয়া হয়েছে বিভিন্ন রকম পদক্ষেপ। এ অবস্থায় ঘর থেকে বের হতে পাচ্ছে না জনসাধারণ। সরকার গৃহীত বিভিন্ন পদক্ষেপের কারণে দুঃস্থ ও নিম্ন আয়ের মানুষেরা সাময়িক দূর্ভোগে পড়েছে। এই দূর্ভোগ থেকে তাদের পরিত্রাণের অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে শনিবার (১৮ এপ্রিল) দুপুর ২ টায় ১৫ নং দেবীপুর ইউনিয়নে ১ নং ওর্য়াড আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের উদ্যোগে দারাজগাঁও হামিদ আলী খান উচ্চ বিদ্যালয় মাঠে ১১০টি হতদরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল ও ২ কেজি আলু, ৫০০গ্রাম ডাল,৫০০গ্রাম তেল ও ১টি মাস্ক এর প্যাকেট সামগ্রী বিতরণ করা হয় ।

খাদ্য সামগ্রী বিতরণের সময় ১৫ নং দেবীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ ও কৃষক লীগ সহ এলাকার বিত্তবান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ সময় নেতাকর্মীরা বলেন, ১ নং ওয়ার্ডে কোন মানুষ না খেয়ে থাকবে না। আমরা আপনাদের পাশে আছি। করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের হওয়া যাবে না। আপনারা কেউ আতংকিত হবেন না। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে অবিরাম কাজ করে যাচ্ছেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: