1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

সিরাজগঞ্জে সংগীত শিল্পী ফারদিনের নিজ উদ্যোগে খাদ্য সমাগ্রী ও পিপিই বিতরণ

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৬৪৬ জন পড়েছেন

হুমায়ুন কবির সুমন, সিরাজগঞ্জ প্রতিনিধি : করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে সাবেক ছাত্রনেতা, জনপ্রিয় সংগীত শিল্পী ফারদিনের ব্যাক্তিগত উদ্যোগে ঢাকা ১০ আসনে তার নিজের এলাকা, হাজারীবাগ, লালবাগ, আজিমপুরে এবং কামরাংগী চরের ৭৫ টি পরিবার কে ৫ দিনের খাবার এবং ৫শত মাস্ক বিতরন করেছে।
এছাড়াও সিরাজগঞ্জ জেলা সদরের ২৭টি পরিবারকে ৩ দিনের খাবার ও পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন। গত কয়েকদিন ধরে তিনি এসব খাদ্য সমাগ্রী বিতরণ করছেন।
এরি ধারাবাহিকতায় মঙ্গলবার (২১ এপ্রিল) সকালে শাহজাদপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি সুনামের মাধ্যমে ১০০ কেজি চাল এবং সিরাজগঞ্জ শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক রুবেলের মাধ্যমে ৪০ কেজি আটা বিতরন করার লক্ষে তাদের হাতে তুলেদেন। এছাড়া সিরাজগঞ্জের ১৫ জন সাংবাদিক কে পিপিই উপহার হিসেবে প্রদান করেন।
এসময় ফারদিন বলেন, গরীব বলে তারাও মানুষ। কারন আমি ছাত্রজীবনে, আমার রাজনৈতিক জীবনে অনেক গরীব, অসহায় মানুষ গুলি থেকে বেশি ভালোবাসা পেয়েছি, যেটা ভুলার মত না। আমার বাবা সাবেক জনপ্রিয় রাজনৈতিক নেতা, সমাজসেবক রহমতুল্লাহ সাহেব থেকে আমার এই কাজের অনুপ্রেরণা। দোয়া করবেন আমি যাতে শুধু করোনা ভাইরাস না সমস্ত বিপদে, সব সময় অসহায় মানুষ এর পাশে দাড়াতে পারি।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: