1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

জবির আরও এক কর্মচারীর করোনা শনাক্ত

সংবাদ দাতার নাম
  • সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৬৮১ জন পড়েছেন

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আরও এক কর্মচারীর করোনা শনাক্ত হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের সিকিউরিটি গার্ডের দায়িত্বে ছিলেন। তার বয়স ৫০ বছর। এর আগে গতকাল সোমবার রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের এক এম্বুলেন্স চালক করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

নতুন আক্রান্ত কর্মচারীর পারিবারিক সূত্রে জানা যায়, ২৩ তারিখ থেকে তিনি তীব্র জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এরপর গতকাল অন্যান্য সহকর্মীদের পরামর্শে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে তিনি করোনা পরীক্ষা করান। আজ ঢাকা জেলা সিভিল সার্জন থেকে ওনার করোনা পজিটিভ বলে জানানো হয়েছে। তিনি বর্তমানে নিজ পরিবারের সাথে আছেন। তার শ্বাসকষ্টে সমস্যার কারণে তিনি উচ্চ ঝুঁকিতে আছেন।

করোনা আক্রান্ত কিভাবে হতে পারে? এমন প্রশ্নের জবাবে তারা বলেন, ওই কর্মচারী গত ১ মাস বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভিতরেই ডিউটি করেছেন। পূর্বে আক্রান্ত এক কর্মচারীর সংস্পর্শে তার দেহেও সংক্রমিত হতে পারে বলে আশঙ্কা করছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, উনি করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি সিভিল সার্জন থেকে জেনেছি। ওনাকে আপাতত বাসায় থাকতে বলা হয়েছে। পরিস্থিতি বিবেচনায় হাসপাতালে নেয়া হতে পারে। আমরা সার্বক্ষণিক তার খোঁজখবর রাখছি। যে কোনো প্রয়োজনে আমরা সর্বোচ্চ সহায়তা করবো।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: