1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হলেন শেখ সাব্বির হাসান

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২০ মে, ২০২০
  • ৫৯৯ জন পড়েছেন

নিজস্ব প্রতিবেদকঃ
বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে ও বর্তমান প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের সঠিক জ্ঞান পৌছে দিতে নব-গঠিত সংগঠন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শেখ সাব্বির হাসান

গত ১২ই মে মঙ্গলবার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে শেখ সাব্বির হাসান কে টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি হিসেবে ঘোষনা করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ মঈনুল ইসলাম মামুন এ তথ্য নিশ্চিত করেন। মুঠোফোনে মঈনুল ইসলাম মামুন বলেন, বঙ্গবন্ধু স্ব-শরীরে রাজপথের রাজনীতির পিছনে অন্যতম উৎসাহদাতা ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। বঙ্গবন্ধুর রাজনীতির সফলতার কারিগর ছিলেন বঙ্গমাতা। অথচ বর্তমান প্রজন্মের অধিকাংশ ছেলে মেয়েরাই এ বিষয়ে অবগত নয়। আমরা বঙ্গমাতার বিষয়ে বর্তমান প্রজন্মের কাছে সঠিক তথ্য পৌছে দিতে এ সংগঠন প্রতিষ্টা করেছি।

পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে জনসাধারনের কাছে তুলে ধরা ও বিভিন্ন সামাজিক কাজ কর্মে এ সংগঠন সক্রিয় থাকবে বলে জানান তিনি।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার শেখ সাব্বির হাসান সম্পর্কে বলেন সে একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সে দৃঢ় প্রতিজ্ঞ। আমি আশা করি তার মাধ্যমে টাঙ্গাইল জেলা শাখার বর্তমান প্রজন্মের অনেকেই বঙ্গমাতা সম্পর্কে জানতে পারবেন এবং সে নিষ্ঠার সহিত সংগঠনের কার্যক্রম পরিচালনা করবে।

অত্র সংগঠনের টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় শেখ সাব্বির হাসান এর বক্তব্য জানতে চাইলে কেন্দ্রীয় সভাপতি মঈনুল ইসলাম মামুন এবং সিনিয়র সহ-সভাপতি সোহেল শাহরিয়ার কে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সুতরাং বঙ্গমাতা সম্পর্কে নিজে জানা এবং আমার সহযোদ্ধাদের জানানো আমার নৈতিক দায়িত্ব। এ দায়িত্ব পালন করতে পারব আশা রেখে সংগঠনের প্রতিষ্টাতা সভাপতি মঈনুল ইসলাম মামুন ভাই এবং সিনিয়র সহ-সভাপতি সোহেল শাহরিয়ার ভাই আমার উপর এ দায়িত্ব অর্পন করেছেন। সুতরাং সংগঠনের প্রতি শ্রদ্ধা রেখে আমার উপর অর্পিত দায়িত্ব শতভাগ পালন করার জন্য আমি সর্বদা সচেষ্ট থাকব।

উল্লেখ্য শেখ সাব্বির হাসান টাংগাইল শহর ছাত্রলীগ এবং সরকারি সা’দত কলেজ ছাত্রলীগের সাথে সক্রিয় ভাবে জড়িত আছেন

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: