1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

কাপাসিয়ায় কৃষকের ৩৬০ কেজি সবজি কিনে ২শ জন শ্রমিককে দিলেন ইউএনও

শামীম শিকদার
  • সময় : বুধবার, ২৭ মে, ২০২০
  • ৪৩৩ জন পড়েছেন

গাজীপুরের কাপাসিয়ায় কৃষকের ফোন পেয়ে সবজি ক্ষেত থেকে মিষ্টি কুমড়া, চিচিঙ্গা, ঢেঁড়স ক্রয় করে কর্মহীন অসহায় ২০০ জন শ্রমিকের মাঝে বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোসাঃ ইসমত আরা।

বুধবার (২৭ মে) সকালে উপজেলার আমরাইদ গ্রামের মফিজ ও কফির নামের দুই কৃষকের কাছ থেকে মোট ৯ মণ সবজি ক্রয় করেন।

বিকালে কাপাসিয়া বাস স্ট্যান্ড এালাকায় অসহায় ও কর্মহীন হয়ে পড়া ২শ বাস ও ট্রাক শ্রমিকদের মাঝে ক্রয় করা মিষ্টি কুমড়া, চিচিঙ্গা, ঢেঁড়সসহ ৫ কেজি চাল বিতরণ করেন।

কোভিড-১৯ সংক্রমণের কারণে সবজিতে কৃষকের লোকসান দেখে এবং বৃষ্টির কারণে সবজি ক্ষেত নষ্ট হওয়ায় কোন উপায় না দেখে কৃষক ইউএনওকে জানান। তখন তিনি তাৎক্ষণিক সবজি ক্রয় করেন।

উপজেলা নির্বাহী অফিসার ইসমত আরা বলেন, ন্যায্য দাম দিয়ে কৃষকের ক্ষেত থেকে ২০ টাকা দরে ৯ মন সবজি ক্রয় করা করেছি। এ সবজি কর্মহীন অসহায় বাস শ্রমিকদের মাঝে বিতরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: