1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন

মির্জাপুরে ২জন গার্মেন্টস শ্রমিকসহ ৯ জন করোনায় আক্রান্ত

সংবাদ দাতার নাম
  • সময় : শনিবার, ১৩ জুন, ২০২০
  • ৩৪৩ জন পড়েছেন

শামীম মিয়া,মির্জাপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় নতুন করে ২ জন গার্মেন্টস শ্রমিক ও ২ জন ভাই-বোন(শিশু)সহ ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।শনিবার(১৩ জুন)সকালে আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাকসুদা খানম। নতুন এই ৯ জন নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্ত সংখ্যা হলেন ৬৪ জন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ মৃদুলুর রহমান জানান,গত ০৬ তারিখে উপজেলার বিভিন্ন এলাকা থেকে ২১ জনের নমুনা সংগ্রহ করে পর দিন রাজধানীর আইপিএস ল্যাবে পাঠানো হয়। শনিবার নমুনার প্রাপ্ত ফলাফলে একই পরিবারের ভাই বোনসহ ৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়।

আক্রান্তরা ৯ জন হলেন, মির্জাপুর উপজেলার পৌরসদর বাজারের বাসিন্দা (৫৫), ভাওড়া ইউনিয়নের দেওয়ানপাড়া গ্রামের বাসিন্দা (৩০), বানাইল ইউনিয়নের ভাবখন্ড গ্রামের বাসিন্দা (৬৫), একই গ্রামের এক পরিবারের ভাই-বোন (০৮-০২), গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি উত্তরপাড়া গ্রামের বাসিন্দা (৪৫), একই ইউনিয়নের গার্মেন্টস শ্রমিক রনারচালা গ্রামের ভাড়াটিয়া (৩০), গার্মেন্টস শ্রমিক (৩৫), ভাওড়া ইউনিয়নের পাহাড়পুর গ্রামের বাসিন্দা (২৪)।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: