1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি -প্রতিমন্ত্রী ওয়াদুদ দারা সমাজতান্ত্রিক চেতনাবোধ সম্পন্ন গণতান্ত্রিক দেশ হবে বাংলাদেশ -পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী রাজশাহীতে কেন্দ্রীয় শহীদ মিনারের নির্মাণ কাজ শুরু ঠাকুরগাঁওয়ে শিশু নিবির হত্যা মামলায় গ্রেফতার আরেক শিশু ড. মোকবুলের বিরুদ্ধে অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত : দুদক গণিত আমাদের যুক্তিবাদী হতে শেখায় –  রাবিতে এলজিআরডি প্রতিমন্ত্রী  আশা’র ভুল্লী ব্রাঞ্চের উদ্যোগে ঝরে পড়া রোধে অভিভাবক মত বিনিময় সভা ‘আই বি সি কে’ ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়ার উদ্যোগে পিকনিক ও ঈদ পূর্ণ মিলন বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে পকেট ফ্রী হজ ও ওমরা গাইড বিতরণ ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনের প্রচারণায় স্থানীয় এমপির নাম ব্যবহার,এমপি বলছেন আমি নিরপেক্ষ

নওগাঁর ধামইরহাটে কুখ্যাত মাদক ব্যবসায়ী ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক

সংবাদ দাতার নাম
  • সময় : শুক্রবার, ১৯ জুন, ২০২০
  • ২৩৯ জন পড়েছেন

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃনওগাঁর ধামইরহাটে সন্ধায় অভিযান পরিচালনা করে ৫০ বোতল ফেন্সিডিলসহ মোফাজ্জল হোসেন (৩৪) নামে এক জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।

আটকৃত হলেন নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার খরমপুর পূর্বপাড়া গ্রামের আবু বক্কর সিদ্দিকের পুত্র কুখ্যাত মাদক ব্যবসায়ী মোফাজ্জল হোসেন।

ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধা ৬ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলামের চৌকস দল, সঙ্গীয় অফিসার ফোর্স এসআই মহসিন রেজা, এএআই ফেরদৌস আলী ও এএসআই মেহেদী হাসান এ অভিযান পরিচালনা করে ধামইরহাট থানাধীন বিহারীনগর ধানতাঁরা মোড় হতে তাকে আটক করা হয়েছে। এসময় তাঁর হেফাজতে থাকা ৫০ বোতল নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল জব্দ করেন।

ডিবির ওসি কে এম শামসুদ্দিন ঘটনা নিশ্চিত করে জানান, এবিষয়ে সংশ্লিষ্ট ধামইরহাট থানায় তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: