1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১১:১৮ অপরাহ্ন
শিরোনাম
১৫ দফা দাবি মেনে নেওয়াই কাভার্ডভ্যান-ট্রাক মালিক-শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার নাগরপুরে মাসকলাই বীজ ও সার বিতরণ দূর্গা পুজার শুভেচ্ছা হিসাবে ভারতে প্রথম চালানে ২৩.১৫ মেট্রিক টন ইলিশ রপ্তানি ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ফুলবাড়ীতে চাষীদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধন। নড়াইলে হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যানসহ গ্রেফতার ৩ যুক্তরাষ্ট্র আ’লীগের সাধারণ সম্পাদক পদে আলোচনায় এস, এম, গোলাম রব্বানী চৌধুরী জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মোঃ ইদ্রিস ফরাজী ঠাকুরগাঁও বালিয়াতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত এসডিজি অগ্রগতি পুরস্কার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পাওয়ায় হাসান ইকবালের শুভেচ্ছা

কাপাসিয়ায় মাস্ক না পরায় ১০ জনকে জরিমানা

শামীম শিকদার
  • সময় : সোমবার, ২২ জুন, ২০২০
  • ১৪২ জন পড়েছেন

মুখে মাস্ক ব্যবহার না করায় গাজীপুরের কাপাসিয়ায় ১০ জনকে ৩ হাজার ৩০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। সেই সঙ্গে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হতে নিষেধ করা হয়েছে।

সোমবার (২২ জুন) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোসাঃ ইসমত আরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে মুখে মাস্ক বাধ্যতামূলক করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ সংক্রান্ত একটি গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কিন্তু লোকজন তা না মেনে মাস্ক ছাড়াই বাইরে ঘুরাফেরা করছেন। এরই প্রেক্ষিতে উপজেলার রাওনাট বাজার, রাণীঞ্জ বাজার ও ফকির মজনু শাহ সেতুতে অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ ইসমত আরা বলেন, মুখে মাস্ক ব্যাবহার না করা ও সামাজিক দূরত্ব না মানার অপরাধে ১০ জনকে ৩৩০০ টাকা জরিমানা করা হয়েছে।
সংক্রামক ব্যাধি বিষয়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী তাদের এ জরিমানা করা হয়।

প্রতিবেদক-০১৭৯৯৩৮৯০৫০

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

You cannot copy content of this page