1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:১২ অপরাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

বেলকুচি যুবলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

সবুজ সরকার স্টাফ রিপোর্টার
  • সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৪৭০ জন পড়েছেন

সবুজ সরকারঃ

সিরাজগঞ্জের বেলকুচি যুবলীগের আহব্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। ২৬ জুন (শুক্রবার) বাংলাদেশের আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মঈনুল হোসেন খাঁন নিখিলের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,আমাদের আওয়ামী যুবলীগ একটি সু সংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। উক্ত উশৃঙ্খলকারীর কোন ঠাই নেই। শালিশী বৈঠক নিয়ে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাথে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়কের সাথে মত বিরোধে জড়িয়ে পড়ে। বিষয়টি একটি জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশিত হলে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরসের দৃষ্টিগোচর হয়। পরবর্তীতে যুবলীগের চেয়ারম্যানের নির্দেশনুযায়ী দলীয় শৃঙ্খলা ভংঙ্গের কারণে বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষনা করা হয়।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: