1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন

যুক্তরাজ্যে প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারাকে সংবর্ধণা

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১০ এপ্রিল, ২০২৪
  • ২৩ জন পড়েছেন

শাহিনুর রহমান সোনা, রাজশাহী: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার পল্লীউন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা’কে সপরিবারে যুক্তরাজ্যেে লন্ডনের একটি রেস্টুরেন্টে যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে সংবর্ধণা দেয়া হয়েছে। সংবর্ধণা অনুষ্ঠান শেষে ইফতারের আয়োজন করা হয় ।

সোমবার (৮ এপ্রিল) এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য প্রবাসী আমিনুল ইসলাম, অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যারিস্টার মনিরুল ইসলাম মঞ্জু, বক্তব্য রাখেন সৈয়দ এহসানুল হক চেয়ারম্যান ব্রিটানিয়া ইউনিভার্সিটি, সুলতান মোহাম্মদ শরিফ সভাপতি যুক্তরাজ্য আওয়ামী লীগ সাজেদুর রহমান ফারুক সেক্রেটারি যুক্তরাজ্য আওয়ামী লীগ, দুদুমিয়া, হাবিবুল হক হাবিব ও অন্যান্য যুক্তরাজ্য প্রবাসীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী অনুষ্ঠানে উপস্থিত সকল প্রবাসীদের ধন্যবাদ জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন ৪১ ও স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে, প্রবাসীদের সমস্যা অগ্রাধিকার ভিত্তিতে সমাধানের আশ্বাস দিয়ে সকলের নিকট দোয়া প্রার্থনা করেন এবং সরকারের মন্ত্রিপরিষদের পক্ষ থেকে প্রবাসীদের অগ্রিম ঈদ শুভেচ্ছা জানান। প্রাণবন্ত এই অনুষ্ঠানে উপস্থিত সকল আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব এবং সকল প্রবাসীরা মন্ত্রীকে সাদা মনের মানুষ হিসেবে আখ্যায়িত করেন।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: