1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঈশ্বরদীতে নাইট ক্রিকেট টুর্ণামেন্টে ডিবিকেএসপি চ্যাম্পিয়ন ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী মোশারুলের ‘মটর সাইকেল’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভূল্লীতে চেয়ারম্যান প্রার্থী তুষারের ‘ঘোড়া’ প্রতীকের নির্বাচনী অফিস উদ্বোধন চতুর্থ দিনেও ঢাকার জনগণের মাঝে হাবিব হাসান ভূল্লীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে মহান মে দিবস পালিত পথচারী ও রিক্সা শ্রমিক মাঝে দুই এলাকায় পানি ও খাবার স্যালাইন বিতরণ বৃষ্টির আশায় ঠাকুরগাঁওয়ে ব্যাঙের বিয়ে দ্বিতীয় দিন ও ঢাকার জনগণের পাশে হাবিব হাসান বালিয়া ইউপি উপ-নির্বাচনে সদস্য পদে এনামুল বিজয়ী

পথচারীদের স্যালাইন ও সরবত খাওয়াচ্ছেন যুবলীগ নেতা রুবেল

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪
  • ১৮ জন পড়েছেন
রাজশাহী ব্যুরো: বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী মহানগরের উদ্যোগে সাবেক সহসভাপতি মোঃ আমিনুর রহমান খান রুবেল নগরীর গনকপাড়া মোড় ও জিরো পয়েন্টে তীব্র তাপদাহে অতিষ্ঠ পথচারীদেরকে ওরস্যালাইন ও লেবুর সরবত খাওয়াচ্ছেন। একই সাথে হিটস্ট্রোকের সচেতনতামূলক লিফলেটও বিতরন করছেন তারা।
বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১টা থেকে শুরু হয়ে এই আপ্যায়ন দুপুর ২টা পর্যন্ত চলেছে।
আয়োজক যুবলীগ নেতা আমিনুর রহমান খান রুবেল বলেন, সমাজের প্রতি একজন রাজনীতিবিদ ও সচেতন মানুষ হিসেবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়ে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ভায়ের “বিপদে-আপদে সাধারণ মানুষের পাশে থাকা”র নির্দেশনার অংশ হিসেবে আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। এই কর্মসূচী তাপদাহের তীব্রতা থাকা পর্যন্ত চলবে। আগামীকাল এবং আবার শনিবার থেকে এই কর্মসূচী সকাল ১১টা থেকে অব্যাহত থাকবে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশেষ সংখ্যা

%d bloggers like this: