1. admin@protidinershomoy.com : admin :
  2. nasimriyad24@gmail.com : ডেস্ক রিপোর্ট : ডেস্ক রিপোর্ট
  3. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

যশোরে তিনজন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সংবাদ দাতার নাম
  • সময় : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ১৯০ জন পড়েছেন

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের ঝিকরগাছায় পৃথক পৃথক অভিযান চালিয়ে তিনজন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার সকালে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় সাজাপ্রাপ্ত তিন আসামি এলাকায় ফিরে অবস্থান করছে।এমন সংবাদের ভিত্তিতে ঝিকরগাছা থানা পুুুলিশের অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এর দিক নিদের্শনায় থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল ইসলাম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ রানা সঙ্গীয় ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে পৃথক পৃথক স্থান থেকে ০৩ জন সাজাপ্রাপ্ত আসামীকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন- ১। ওলিয়ার রহমান,পিতা- মহিউদ্দিন,গ্রাম- মনোহরপুর,থানা- ঝিকরগাছা,যশোর (০১ বৎসরের সাজাপ্রাপ্ত), ২। মোঃ সাদ্দাম হোসেন , পিতা- মৃত:আলাউদ্দিন , গ্রাম- কাগমারী, থানা- ঝিকরগাছা,যশোর (০২ বৎসরের সাজাপ্রাপ্ত), ৩। আব্দুল হক রাসেল, পিতা-মৃত মতি মিয়া ভুইয়া,গ্রাম- হাড়িয়াদেয়াড়া,থানা- ঝিকরগাছা,যশোর (০৩ মাসের সাজাপ্রাপ্ত)।

ঝিকরগাছা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি আপনার সামাজিক মাধ্যমে শেয়ার দিন

এই ক্যাটাগরীর আরোও সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: